Tina Datta

শালিনের সঙ্গে থাকলে যে কোনও মেয়ে নিজেকে শেষ করে দেবে! টিনার মন্তব্যে মাঠে নামলেন সলমন

প্রতিযোগীদের পরিবারের লোকজন এসেছিলেন সেটে। তাঁদের সামনেই প্রতিযোগী টিনা দত্তকে ধমকালেন ‘বিগ বস’-এর ভাইজান। কিছু দিন ধরেই অভিনেতা শালিন ভানোতের মন নিয়ে খেলছিলেন টিনা, এমনই অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৮:৩৬
Share:

শালিন আগেই জানিয়েছিলেন টিনাকে ভালবাসেন। কিন্তু টিনা এ দিকে তাঁকে ‘বন্ধু’র বেশি কিছু ভাবেন না। ফাইল চিত্র।

‘বিগ বস ১৬’-র অন্দরে নিত্যনতুন নাটকীয়তা। এই কেউ কেঁদে ভাসাচ্ছেন, তো কেউ আবার রেগে আগুন। আবার কেউ প্রেমে মগ্ন। সে সবেই কেউ মাত্রা ছাড়িয়ে গেলে পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামেন সঞ্চালক সলমন খান। সম্প্রতি এক পর্বেও প্রেমঘটিত সমস্যায় মধ্যস্থতা করতে হল ‘ভাইজান’কে।

Advertisement

সপ্তাহান্তে শেষ সম্প্রচারিত পর্বে প্রতিযোগীদের পরিবারের লোকজন এসেছিলেন শোয়ের সেটে। তাঁদের সামনেই প্রতিযোগী টিনা দত্তকে ধমকালেন ‘বিগ বস’। কিছু দিন ধরেই অভিনেতা শালিন ভানোতের মন নিয়ে খেলছিলেন তিনি, এমনই অভিযোগ। সলমনের দাবি, “এ সব বন্ধ হোক, আর নাটকের প্রয়োজন নেই।”

ইতিমধ্যে সাজিদ খানের বোন ফারহা খানও ঢুকে পড়েছিলেন মীমাংসায়। সলমনকে সমর্থন করে তিনিও জানান, যা হচ্ছে সেটা লোকদেখানো। টিনার তরফে সবটুকুই মেকি বলে দাবি ফারহারও।

Advertisement

শালিন আগেই জানিয়েছিলেন টিনাকে ভালবাসেন। কিন্তু টিনা এ দিকে তাঁকে ‘বন্ধু’র বেশি কিছু ভাবেন না। তবু ঝুলিয়ে রেখেছিলেন। ভালবাসেন কি? ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি। এতেই সমস্যা গভীর হচ্ছিল। শালিনের দাবি ছিল, টিনা সংশয়ে রয়েছেন। কিন্তু পরে সলমন যখন স্পষ্ট করে বলেন, “শালিন, তোমার প্রতি টিনার কিছু নেই”, মুষড়ে পড়েন অভিনেতা। সেটের মধ্যেই টিনার সঙ্গে কথা বলতে দেখা যায় শালিনকে। যদি কোনও ভাবে টিনার মনের কথা জানা যায়, সেই চেষ্টা করে যান। কিন্তু যথারীতি টিনা কিছু জবাব না দিয়েই চলে যান।

এর পরই টিনাকে দেখা যায় আর এক প্রতিযোগী প্রিয়ঙ্কা চহর চৌধুরীর সঙ্গে কথা বলতে। সেখানেই টিনা জানান, কোনও মেয়েই শালিনের সঙ্গে থাকতে পারবেন না। তাঁর কথায়, “শালিনের সঙ্গে যে থাকবে সে আত্মহত্যা করতে বাধ্য হবে। অনেক কিছুই চাপিয়ে দেয় ও, যেগুলো ঠিক নয়।” এমনকি, সুযোগ পেলে শালিনকে সপাটে চড় মারার ইচ্ছাও প্রকাশ করেন টিনা।

তাঁর এ ধরনের মন্তব্যেই বিতর্ক শুরু হয়। সলমন বিষয়টির মধ্যে ঢোকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন