MC Stan beats Shah Rukh Khan

‘পাঠান’ ঝড় অব্যাহত, তা-ও হারলেন শাহরুখ, বিগ বসের বিজেতা এমসি স্ট্যানের কাছে

‘পাঠান’-এর সাফল্যের মাঝে এমসি স্ট্যান হারিয়ে দিলেন স্বয়ং শাহরুখ খানকে। কী ভাবে জানেন?

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৬
Share:

এমসি-এর কাছে হারলেন শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

১২ ফেব্রুয়ারি, রবিবার মাঝরাতে ঘোষণা হয়েছিল ‘বিগ বস ১৬’-র চূড়ান্ত ফলাফল। প্রিয়ঙ্কা চৌধুরী, শিব ঠকরেকে হারিয়ে ‘বিগ বস’-এর বিজেতা হন এমসি স্ট্যান। প্রথম থেকেই ‘বিগ বস’-এর সেটের লড়াইয়ে দুই প্রতিযোগী সব থেকে বেশি চর্চিত হয়েছেন, তাঁরা শিব ও প্রিয়ঙ্কা। একটা বড় অংশ দর্শকের ধারণা ছিল, ট্রফি জিতবেন এই দু’জনের কেউ। কিন্তু হল উল্টোটা, অন্তিম পর্বে ট্রফি উঠল জনপ্রিয় এই র‍্যাপার হাতে। শিব-প্রিয়ঙ্কাকে তো আগেই হারিয়েছিলেন, এ বার ‘পাঠান’-এর সাফল্যের মাঝে এমসি হারালেন স্বয়ং শাহরুখ খানকে।

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থেকে লাইভে আসেন তিনি। সেখানেই প্রায় পাঁচ লাখ দর্শক যুক্ত হন এমসি-এর লাইভে। এর আগে লাইভে সব থেকে বেশি সংখ্যক দর্শক আগমনের নজির ছিল শাহরুখ খানের। প্রায় দুই লাখ মানুষ তাঁর লাইভে যোগদান করেছিলেন। এমসি সেই নজির ভেঙে দেন। প্রথম ভারতীয় তারকা যাঁর ইনস্টাগ্রামে এই নজির গড়লেন। এখন পর্যন্ত কোরিয়ান ব্যান্ড বিটিএসের একমাত্র এই নজির রয়েছে। যাঁদের লাইভে একই সময়ে প্রায় ৯ লাখ দর্শক যোগ দেন। যদিও বিটিএসের নজির এখনও ছুঁতে পারেননি এমসি।

হায়দরাবাদের এই র‌্যাপার শুধু ট্রফি নয়, প্রায় ৩১ লাখ ৮০ হাজার টাকা নগদ পুরস্কার ঘরে নিয়ে গিয়েছেন একটি নতুন গাড়ি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন