Abhishek Kumar- Ayesha Khan

হাঁটু মুড়ে বসে আয়েশাকে গোলাপ দিচ্ছেন অভিষেক! ‘বিগ বস্‌’-এর দুই প্রতিযোগী কি প্রেম করছেন?

‘বিগ বস্‌’ শেষ হতেই আনুষ্ঠানিক ভাবে নিজেদের সম্পর্কের কথা জানিয়ে দিলেন অভিষেক কুমার এবং আয়েশা খান? দু’জনের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়তে অনেকের মনেই উঁকি দিয়েছে এই প্রশ্ন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪১
Share:

অভিষেক আর আয়েশা কি প্রেম করছেন? ছবি: সংগৃহীত।

হাতে লাল গোলাপ নিয়ে হাঁটু মুড়ে বসে আছেন অভিষেক কুমার। ‘বিগ বস্’-এর দৌলতে অভিষেক এখন জনপ্রিয়। অভিষেকের সামনে নীল শিফন শাড়িতে সেজে দাঁড়িয়ে আছেন ‘বিগ বস্‌’-এর ঘরের আরও এক প্রতিযোগী আয়েশা খান। অভিষেক গোলাপটা আয়েশার দিকে বাড়িয়ে রেখেছেন। তবে কি ‘বিগ বস্‌’-এর ঘরেই মনে দিয়েছেন পরস্পরকে? ‘বিগ বস্‌’ শেষ হতেই আনুষ্ঠানিক ভাবে নিজেদের সম্পর্কের কথা জানিয়ে দিলেন অভিষেক-আয়েশা? দু’জনের একটি রোম্যান্টিক ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে অনেকের মনেই উঁকি দিয়েছে এমনই সব প্রশ্ন।

Advertisement

‘বিগ বস্’-এর ঘরে অভিষেক এবং আয়েশাকে দেখে এক বারও আলাদা কিছু মনে হয়নি। একে-অপরের প্রেমে পড়লে হাবেভাবে, আচরণে তো তার ইঙ্গিত পাওয়া যাবে। দর্শকের তেমন কিছু মনে হয়নি। তা হলে কবে মন দেওয়া-নেওয়া হল, তা নিয়ে সন্দিহান অনেকেই। কিন্তু বিষয়টি আসলে একেবারেই সে রকম নয়। ব্যাপারটি খোলসা করে বলা যাক।

‘বিগ বস্‌’-এর ফিনালেতে তৃতীয় স্থানে ছিলেন অভিষেক। দ্বিতীয় স্থানে ছিলেন মন্নরা চোপড়া। ১২ ফেব্রুয়ারি অভিষেক এবং মন্নরার একটি মিউজ়িক ভিডিয়ো ‘সাঁওয়ারে’ মুক্তি পায়। এই ভিডিয়োটিতে গান গেয়েছেন অখিল সচদেব। এই মিউজ়িক ভিডিয়োর পরিচালক রাজন বীর। প্রেমের সপ্তাহে এমন একটি প্রেমের গান দর্শকের মন ছুঁয়ে গিয়েছে। ভাল সাড়া মিলেছে দর্শকের কাছ থেকে। আর তাই একই গানে আয়েশার সঙ্গেও একটি ভিডিয়ো শুট করেছেন দর্শক। দুটো ভিডিয়ো দেখে দর্শকের অবশ্য মন্নরার চেয়ে অভিষেকের সঙ্গে আয়েশার সমীকরণ পর্দায় বেশি ভাল লাগছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন