Bigg Boss 17 Winner

‘বিগ বস্’-এর ঘরে গড়াপেটার অভিযোগ মুনাওয়ারের বিরুদ্ধে, বিজয়ী হতেই এল জবাব

‘বিগ বস্’-এ সবটাই গড়াপেটা! মুনাওয়ার যে জয়ী হবে তা আগে পূর্বনির্ধারিত। অবশেষে ট্রফি হাতে নিন্দকদের জবাব দিলেন ডোংরির ছেলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৩:৩৮
Share:

ট্রফি হাতে সলমন খানের সঙ্গে মুনাওয়ার ফারুকি। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্‌ ১৭’-এর প্রায় সাড়ে তিন মাসের সফর শেষ হল রবিবার। ১৭ জন প্রতিযোগীর মধ্যে মন ও মাথার এই খেলায় সকলকে হারিয়ে বিজয়ী হলেন মুনাওয়ার ফারুকি। তাঁর সঙ্গে সেরা চারে ছিলেন মন্নরা চোপড়া, অভিষেক কুমার ও অঙ্কিতা লোখন্ডে। প্রথম থেকে দর্শকেরা সেরা দুইয়ে এগিয়ে রেখেছিলেন অঙ্কিতা ও মুনাওয়ারকে। তবে চার নম্বরে স্থানে উঠে বেরিয়ে যেতে হয় টেলিভিশনের চর্চিত মুখ অঙ্কিতাকে। প্রথম থেকেই মুনাওয়ার জানিয়েছিলেন ট্রফি ‘ডোংরি’ আসছে। সেটাই সত্যি করে দেখালেন এই নেটপ্রভাবী। কিন্তু মুনওয়ার পুরস্কার জিততেই যেন রে রে করে উঠলেন দর্শকের একাংশ। তাঁদের অভিযোগ, ‘বিগ বস্’-এ সবটাই গড়াপেটা! মুনাওয়ার যে জয়ী হবেন, তা পূর্বনির্ধারিত। অবশেষে ট্রফি হাতে নিন্দকদের জবাব দিলেন তিনি।

Advertisement

পর পর দু’টি রিয়্যালিটি শো জিতলেন মুনাওয়ার। এর আগে কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লক আপ’-এর জয়। তার পর সলমনের ‘বিগ বস্’ জয়ী মুনাওয়ার। প্রথম থেকেই ‘বিগ বস্’-এর ঘরের চর্চিত প্রতিযোগী তিনি। ২০২১ সালের ১ জানুয়ারি হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে মধ্যপ্রদেশ পুলিশের হাতে গ্রেফতার হতে হয় তাঁকে। তার পর শোয়ের মাঝে তাঁর প্রেম জীবন ও বিয়ে নিয়ে একাধিক সত্য প্রকাশ্যে এসেছে। সেই নিয়ে কম সমালোচনা হয়নি। শেষমেশ তাঁর হাতেই ট্রফি দেখে গড়াপেটার অভিযোগ তোলেন তাঁর নিন্দকেরা। অবশেষে নীরবতা ভেঙে মুনাওয়ার বলেন, ‘‘যদি সবটা পূর্বনির্ধারিত হত, তা হলে আমাকে শোয়ে এত কিছু সহ্য করতে হত না। আমার উপর গড়াপেটার অভিযোগ তোলার আগে অনুরোধ করব গোটা সিজ়নটা ভাল করে ফের দেখে নিন তাঁরা।’’ প্রথম থেকেই অন্য প্রতিযোগীরা মনুওয়ারের অনুরাগী সংখ্যা নিয়ে চিন্তায় ছিলেন। সাধারণ দর্শক থেকে বিটাউন তারক নিজো— অনেককেই পাশে পেয়েছেন মুনাওয়ার। তাঁর কথায়, ‘‘হ্যাঁ আমার একটা বড় অনুরাগী সংখ্যা রয়েছে। তবে এ ধরনের শোয়ের আসলে অনুরাগী খুইয়ে ফেলার ভয়ও থাকে। যাঁরা আমাকে নিয়ে তির্যক মন্তব্য করছেন, আমি তাঁদের ধারণা বদলাতে পারব না। ‘বিগ বস্’-জেতার পর ধারণা পাল্টাতে চাইও না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন