Bigg Boss ott 2 winner

পুরস্কারমূল্যের ২৫ লক্ষ টাকা এখনও হাতে পাননি! ‘বিগ বস্‌’ বিজেতার বক্তব্যে শোরগোল

সম্প্রতি ‘বিগ বস্‌ ওটিটি’-এ দ্বিতীয় সিজ়নে জয়ী হয়েছেন ইউটিউবার এলভিস যাদব। কিন্তু এখনও তিনি নগদ পুরস্কারমূল্য পাননি বলে দাবি করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৫
Share:

‘বিগ বস্‌ ওটিটি সিজ়ন ২’-এর বিজেতা এলভিস যাদব। ছবি: সংগৃহীত।

রিয়্যালিটি শো জিতেছিলেন। পুরস্কারমূল্য ধার্য করা হয়েছিল ২৫ লক্ষ টাকা। কিন্তু চাঞ্চল্যকর তথ্য জানালেন ‘বিগ বস্‌ ওটিটি সিজ়ন ২’-এর বিজেতা এলভিস যাদব। গত অগস্ট মাসে শেষ হয়েছে জনপ্রিয় এই রিয়্যালিটি শো। কিন্তু সম্প্রতি এলভিস জানান, তিনি এখনও নির্মাতাদের তরফে নির্ধারিত পুরস্কারমূল্য হাতে পাননি।

Advertisement

সম্প্রতি, অভিনেত্রী শেহনাজ় গিল তাঁর চ্যাট শো-এ এলভিসকে আমন্ত্রণ জানান। সেই শো-তে এসেই ইউটিউবার এলভিস এই সত্য ফাঁস করেছেন। শেহনাজ়ের প্রশ্নের উত্তরে এলভিস বলেন, ‘‘আমি আগে ভাবতাম, ওয়াইল্ড কার্ডে শো-এ যাঁরা প্রবেশ করেন, তাঁরা শো জিততে পারেন না। কিন্তু নির্মাতারা আমাকে বলেন, যিনি সব থেকে বেশি ভোট পাবেন তিনিই জিতবেন।’’ এরই সঙ্গে এলভিস বলেন, ‘‘আমি ২৫ লক্ষ টাকা হাতে পেলে নতুন ফোন কিনব।’’ শেহনাজ় ঘটনা শুনে বিস্মিত হন এবং বলেন, ‘‘এটা ঠিক হয়নি।’’

এ দিকে এলভিসের স্বীকারোক্তি ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে তাঁর পাশে দাঁড়িয়েছেন অনুরাগীরা। তাঁদের একাংশ এই প্রসঙ্গে শোয়ের নির্মাতাদের দিকে আঙুল তুলেছেন। উল্লেখ্য, বিগ বস্‌-এ এলভিসই প্রথম বিজেতা, যিনি ওয়াইল্ড কার্ডে শো-এ প্রবেশ করেন। শো শুরু হওয়ার এক সপ্তাহের মাথায় বিগ বস্‌-এর অন্দরে প্রবেশ করেন তিনি। রসবোধ এবং জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বিজেতা হন তিনি। হরিয়ানার এই ইউটিউবারকে ‘বিগ বস্‌’-এর শেষে ট্রফি তুলতেও দেখা যায়। সেই সঙ্গে যোষণা করা হয়, তিনি ২৫ লক্ষ টাকা নগদ পুরস্কার হিসাবে পাবেন। কিন্তু এখনও পর্যন্ত তাঁর হাতে সেই টাকা না পৌঁছনোয় বিস্মিত অনুরাগীদের সিংহভাগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন