Bigg Boss Ott 2

৩০ সেকেন্ডের চুমু কাল হল আকাঙ্ক্ষার! কী হল ‘বিগ বস্ ওটিটি’র ঘরে?

‘বিগ বস্ ওটিটি’র ঘরের অন্দরে জাদ-আকাঙ্ক্ষার চুম্বনকাণ্ড প্রায় হইচই ফেলে দিয়েছে। এ বার তাঁর মাসুল দিতে হল টেলি অভিনেত্রীকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৮:০৯
Share:

‘বিগ বস্ ওটিটি’র দ্বিতীয় সিজ়নের সেটে চুম্বনরত জাদ হাদিদ এবং আকাঙ্ক্ষা পুরী। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে ‘বিগ বস্ ওটিটি’-র ঘরে সমস্ত প্রচারের আলো যাঁদের দিকে, তাঁরা হলেন আকাঙ্ক্ষা পুরী ও জাদ হাদিদ। ঘরের অন্দরে তাঁদের চুম্বনকাণ্ড প্রায় হইচই ফেলে দিয়েছে। ‘বিগ বস্‌’-এর ঘরে নানা রকম টাস্ক দেওয়া হয় প্রতিযোগীদের। সেই খেলায় জিততেই জাদকে চুম্বন করেন আকাঙ্ক্ষা। কিন্তু তাঁর ফল যে এমন হবে, তা হয়তো ভাবতে পারেননি আকাঙ্ক্ষা।

Advertisement

প্রায় ৩০ সেকেন্ডের বেশি সময় ধরে জাদ ও আকাঙ্ক্ষাকে চুম্বনরত অবস্থায় দেখা যায়। তার পরই তাঁদের উপর বেজায় চটে যান শোয়ের সঞ্চালক সলমন খান। জাদকে ভালমন্দ নানা কোথা শোনান ভাইজান। প্রশ্ন তোলেন এই দুই প্রতিযোগীর শিক্ষা, সংস্কার ও পারিবারিক মূল্যবোধ নিয়ে। এই ঘটনার পর মেয়ের শপথ নিয়ে জাদ বলেন, ‘‘এমনটা আর কখনও করবে না।’’

অন্য দিকে, দর্শকদের কাছে আকাঙ্ক্ষা বার বার অনুরোধ করতে থাকেন এই ঘরে তিনি আর থাকতে চান না। অবশেষে সপ্তাহের শেষেই ঘর থেকে বেরিয়ে গেলেন আকাঙ্ক্ষা। জাদকে জানানো হয়, পরের সপ্তাহে ঘর থেকে বেরিয়ে যাওয়ার জন্য মনোনীত করা হয়েছে তাঁকে। মাত্র দু’সপ্তাহে ঘর ছাড়তে হল আকাঙ্ক্ষাকে। অনেকেরেই ধারণা, চুমুকাণ্ডের অভিঘাত এমন যে, ঘর থেকেই বেরিয়ে যেতে হল অভিনেত্রীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন