Bipasha’s Baby Devi

জন্মের দু’বছর পর কন্যার মুখ প্রকাশ্যে আনলেন বিপাশা-কর্ণ, এতটা সময় নিলেন কেন?

নারী দিবসে মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভার। দেবীর ছবি দেখে আপ্লুত অনুরাগীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৯:৪১
Share:

(বাঁ দিকে) বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার। দম্পতির কন্যা দেবী।

২০২২ সালের নভেম্বর মাসে মা হয়েছিলেন বিপাশা বসু। তার পর থেকেই অভিনেত্রীর কন্যা দেবীকে নিয়ে অনুরাগী মহলে কৌতূহল। বিভিন্ন সময়ে মেয়ের ছবি সমাজমাধ্যমে প্রকাশ করেছেন বিপাশা ও তাঁর স্বামী কর্ণ সিংহ গ্রোভার। কিন্তু সেখানে দেবীর মুখ কৌশলে আড়ালেই রেখেছিলেন দম্পতি। শুক্রবার অনুরাগীদের যাবতীয় কৌতূহলের নিরসন করলেন বিপাশা।

Advertisement

নারী দিবসে দেবীর প্রথম ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা। সমাজমাধ্যমে মেয়ের একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিপাশা ও কর্ণ। সেখানে ফুটফুটে দেবীকে দেখা যাচ্ছে। মাথার উপর দুটো ঝুঁটি বাঁধা। হাসি মুখে সে খেলতে ব্যস্ত। ভিডিয়োটি পোস্ট করে অনুরাগীদের শিবরাত্রি ও নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন দম্পতি। তাঁরা লেখেন, ‘‘দেবী এবং আমাদের তরফে আপনাদের মহাশিবরাত্রি ও নারী দিবসের শুভেচ্ছা।’’ মেয়ের ভিডিয়ো দেখে অনুরাগীরাও আপ্লুত। সমাজমাধ্যমে শুভেচ্ছায় ভেসেছে বিপাশা-কন্যাও। শুক্রবার মেয়ের আঁকা একটি পাখির ছবিও সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন। অনুরাগীদের একাংশের মতে, শুক্রবার নারী দিবস। দেবীর মুখ প্রকাশ্যে আনার জন্য তাই এই বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন তাঁরা।

তবে মেয়ের জন্মের পর একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল বিপাশা ও কর্ণকে। দেবীর জন্মের তিন দিনের মাথায় অভিনেত্রী জানতে পারেন, তাঁর সন্তান ‘ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট’-এ ভুগছে। অর্থাৎ, একরত্তি দেবীর হৃদ্‌যন্ত্রে ছিদ্র রয়েছে। তার পর থেকেই ছোট্ট দেবীকে নিয়ে শুরু হয় বিপাশার লড়াই। তিন মাস বয়সে পা দিতেই ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল ছোট্ট দেবীর। মেয়ের কথা বলতে গিয়ে কান্নায় ভিজে যায় অভিনেত্রীর চোখ। যদিও মেয়ের এই রোগের কথা আগে জানাননি বিপাশা। দেবীর ১ বছর পূর্ণ হতেই ছোট্ট দেবীর লড়াইয়ের কথা প্রকাশ্যে আনেন তিনি। পরে সমাজমাধ্যমে দেবীকে ‘ফাইটার’–এর তকমা দিয়েছিলেন কর্ণ।

Advertisement

এই মুহূর্তে সিনেমা থেকে দূরেই রয়েছেন বিপাশা। অন্য দিকে, সম্প্রতি হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ ছবিতে কর্ণকে দেখেছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন