Bipasha Basu

বলিপাড়ায় আবার সুখবর! মা হলেন বিপাশা বসু, কন্যাসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

মা হলেন অভিনেত্রী বিপাশা বসু। অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছ'বছরের মাথায় মা হলেন বিপাশা। এই খবর পেয়ে স্বভাবতই উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৪:৩৩
Share:

বিপাশা-করণের ঘরে এল নতুন অতিথি। ফাইল চিত্র।

বলিপাড়ায় আবার সুখবর! মা হলেন অভিনেত্রী বিপাশা বসু। শনিবার কন্যাসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ছ’বছরের মাথায় মা হলেন বিপাশা।

Advertisement

ক'দিন আগেই মা হয়েছেন বি-টাউনের আরও এক অভিনেত্রী আলিয়া ভট্ট। রণবীর ও আলিয়ারও মেয়ে হয়েছে।

Advertisement

অন্তঃসত্ত্বা হওয়ার খবর সমাজমাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী। তার পর থেকে নানা ছবি ভক্তদের মধ্যে ভাগ করে নিয়েছেন বিপাশা ও করণ। কিছু দিন আগেই ঘটা করে সাধের অনুষ্ঠান হয়েছিল বিপাশার। মা এবং শাশুড়ির আদরে কিছু দিন আগেই বাঙালি বধূর মতো ঘরোয়া ভাবে সাধের ভোজ খেয়েছিলেন অভিনেত্রী। সাধের অনুষ্ঠানের ট্যাগলাইন দেওয়া হয়েছিল, ‘একটা ছোট্ট বাঁদর আসছে। আমরা তার জন্য অপেক্ষা করছি’। অনুষ্ঠানে অতিথি হিসাবে যাঁরা আমন্ত্রিত, তাঁদের জন্য বিশেষ পোশাকবিধি ঠিক করা হয়েছিল।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। চলতি বছর অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। মাতৃত্বকালীন ফোটোশুটের ছবিও পোস্ট করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন