কর্ণ কোথায়, ডিনোতে মজে বিপাশা

বং-বিউটি বিপাশা বসু তখন মডেলিং দুনিয়া কাঁপাচ্ছেন। আর তাঁর সঙ্গে র‌্যাম্প মাতাচ্ছেন সুদর্শন মডেল ডিনো মোরিয়া। পরবর্তীকালে বিপাশা ও ডিনো দু’জনেই পা রাখেন বলিউডের ফিল্ম জগতে। প্রায় ছ’বছরের প্রেম ভেঙেও যায় তাঁদের। এর পর একে একে অভিনেতা জন আব্রাহম ও হারমন বাওয়েজার সঙ্গে সম্পর্ক হয় বঙ্গ ললনার। ইদানিং বেশ কিছু জায়গায়‘অ্যালোন’ ছবির সহ-অভিনেতা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জুন ২০১৫ ০০:০১
Share:

বং-বিউটি বিপাশা বসু তখন মডেলিং দুনিয়া কাঁপাচ্ছেন। আর তাঁর সঙ্গে র‌্যাম্প মাতাচ্ছেন সুদর্শন মডেল ডিনো মোরিয়া। পরবর্তীকালে বিপাশা ও ডিনো দু’জনেই পা রাখেন বলিউডের ফিল্ম জগতে। প্রায় ছ’বছরের প্রেম ভেঙেও যায় তাঁদের। এর পর একে একে অভিনেতা জন আব্রাহম ও হারমন বাওয়েজার সঙ্গে সম্পর্ক হয় বঙ্গ ললনার। ইদানিং বেশ কিছু জায়গায়‘অ্যালোন’ ছবির সহ-অভিনেতা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে। তাঁর এই নতুন প্রেম-কাহিনী নিয়ে চর্চাও চলছিল। তবে সে সব ‘গসিপ’-এ যেন হঠাত্ই জল ঢেলে দিলেন ‘বিপস’।

Advertisement

দু’দিন আগে ‘তনু ওয়েডস মনু ২’-র অভিনেতা আর মাধবন মহা ধুমধামে তাঁর জন্মদিন পালন করলেন। নতুন ছবি বক্স অফিসে হিট করায় বন্ধুদের জন্য জন্মদিনের পার্টি দেন মাধবন। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের বেশ কিছু নক্ষত্র। পার্টি শুরু থেকে প্রায় শেষ অবধি ডান্স ফ্লোরে বিপাশাকে সঙ্গ দেন তাঁর প্রাক্তন প্রেমিক ডিনো মোরিয়া। সূত্রের খবর, পার্টি শেষে দু’জন এক সঙ্গেই বেরিয়েও যান। কর্ণ সিংহকে কি তা হলে নিজের জীবন থেকে মুছে ফেললেন ‘কৃষ্ণকলি’?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন