Aamir Khan

দঙ্গলের জন্য মোটা হয়ে ফের ওজন কমালেন আমির, দেখুন সেই ভিডিও

তাঁর নতুন ছবি ‘দঙ্গল’ নিয়ে বেশ বিপত্তিতেই পড়েছিলেন আমির খান৷ কুস্তিগীর মহবীর সিংহ ফোগতের বায়োপিক ‘দঙ্গল’-এ চরিত্র যাতে ঠিকঠাক হয় তার জন্য পারফেকশনিস্ট আমির ৯০ কেজি ওজন বাড়িয়েছিলেন৷

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৬ ১৬:০৬
Share:

ইউটিউব থেকে নেওয়া ছবি।

তাঁর নতুন ছবি ‘দঙ্গল’ নিয়ে বেশ বিপত্তিতেই পড়েছিলেন আমির খান৷ কুস্তিগীর মহাবীর সিংহ ফোগতের বায়োপিক ‘দঙ্গল’-এ চরিত্র যাতে ঠিকঠাক হয় তার জন্য পারফেকশনিস্ট আমির ৯০ কেজি ওজন বাড়িয়েছিলেন৷ একটু বেশি বয়সের চরিত্রে নিজেকে ভাল ভাবে খাপ খাইয়ে নিতে দুই কিংবা পাঁচ কেজি নয়, আমির একেবারে এক ধাক্কায় ৩০ কেজি ওজন বাড়িয়েছিলেন। ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতার আমিরের ওজন এখন প্রায় একশো ছুঁইছুঁই। এতটাই ওজন বেড়ে গিয়েছিল যে তিনি নীচে ঝুঁকে নিজের জুতোর ফিতে পর্যন্ত আটকাতে পারতেন না।

Advertisement

ছবিতে বেশি বয়সের চরিত্রে সব দৃশ্যগুলোর শুটিং চলল তুমুল ব্যস্ততায়৷ তবে গোল বাধে মহবীর সিংহ ফোগতের অল্প বয়সের চরিত্রে অভিনয় করতে গিয়ে। সেই চরিত্রের জন্য প্রয়োজন এক্কেবারে মেদহীন, পেশীবহুল চেহারা। কিন্তু আমিরের তো প্রায় একশো কেজির কাছাকাছি ওজন। এই চেহারায় তো হবে না। অতএব চলল এক কঠিন কায়িক কসরত। প্রথমে বেশ খানিকটা বেগ পেতে হয়েছিল আমিরকে। কিন্তু পারফেকশনিস্ট আমিরও নাছোড়বান্দা। কিছুতেই তিনি দমে যাওয়ার পাত্র নয়। শুরু হল কঠোর এক্সারসাইজ। কঠোর পরিশ্রম করে ফের চমকে দেওয়া পেশীবহুল শরীর বানিয়ে ফেললেন আমির। আর মোটা থেকে পেশীবহুল হওয়ার গোটা জার্নিটার ভিডিও করে রাখা হল। ইউটিউবে আপলোড করার পর ইন্টারনেটে রীতিমতো ভাইরাল সেই ভিডিওটি।

দেখুন সেই ভিডিও

Advertisement

আরও পড়ুন: সলমনকে 'দঙ্গল' দেখানোর জন্য মুখিয়ে রয়েছেন আমির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন