Aditya Roy Kapur

একের পর এক ছবি চলেনি, অবশেষে ব্যর্থতা প্রসঙ্গে মুখ খুললেন আদিত্য, কী বললেন তিনি?

নতুন ছবিমুক্তির প্রচারে ব্যস্ত আদিত্য রায় কপূর। এ দিকে অভিনেতার শেষ কয়েকটি ছবির ফলাফল মোটেও আশানুরূপ নয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৫:৫৪
Share:

এ বার ব্যর্থতার মোকাবিলা প্রসঙ্গে মুখ খুললেন ‘সড়ক ২’ এর অভিনেতা। — ফাইল চিত্র।

ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় কাটিয়েছেন আদিত্য রায় কপূর। একাধিক ছবিতে দর্শক তাঁকে দেখেছেন। কিন্তু বিগত কয়েক বছরে দর্শক তাঁর থেকে মুখ ফিরিয়েছেন। এ বার ব্যর্থতার মোকাবিলা প্রসঙ্গে মুখ খুললেন ‘সড়ক ২’ এর অভিনেতা।

Advertisement

গত বছর মুক্তি পায় আদিত্য অভিনীত ‘রক্ষা কবচ ওম’। এই ছবির জন্য কঠোর পরিশ্রম করে নিজেকে নতুন করে গড়েছিলেন আদিত্য। তাঁর সুঠাম দেহ মহিলা অনুরাগীদের তরফে প্রশংসা আদায় করে। কিন্তু দুঃখের বিষয়, ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। অভিনেতা কি এই ব্যর্থতা থেকে শিক্ষা নিয়েছেন? আদিত্য বলেন, ‘‘সাফল্যের চাবিকাঠি কারও জানা নেই। আমি নিজের সেরাটা ছবিতে দেওয়ার চেষ্টা করেছিলাম। ছবি সফল না হলেও আমি অনেক কিছু শিখেছি। এই প্রসঙ্গেই আদিত্যর মন্তব্য, ‘‘ওই ছবিতেই আমি প্রথম অ্যাকশন করি। অ্যাকশন নিয়ে যা শিখেছি, সেটা আমাকে ভবিষ্যতে ছবি নির্বাচনে সাহায্য করবে।’’

আদিত্যর প্রেমজীবন এখন মায়ানগরীর অন্যতন চর্চিত বিষয়। অনন্যা পাণ্ডের সঙ্গে প্রায়শই অভিনেতাকে প্রকাশ্যে দেখা যাচ্ছে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। আগামী মাসে মুক্তি পাবে আদিত্যর নতুন ছবি ‘গুমরাহ’। এই প্রথম দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন আদিত্য। ছবি নিয়ে আশাবাদী অভিনেতা। ছবিতে আদিত্য ছাড়াও রয়েছেন ম্রুণাল ঠাকুর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন