Ajay Devgan. Bollywood

জন্মদিনের শুভেচ্ছা

অজয়ের কিছু থ্রোব্যাক ছবি দিয়ে তনিশা তাঁকে ‘সুপারহিরো ব্রাদার-ইন-ল’ বলে উল্লেখ করেছেন সেই পোস্টে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২০ ০১:০৯
Share:

অজয়

বৃহস্পতিবার ৫১ বছরে পদার্পণ করলেন অজয় দেবগণ। সাধারণত জন্মদিনেই নিজের ছবি রিলিজ় বা ট্রেলার লঞ্চ করে থাকেন অভিনেতা। তবে এ বছর তা সম্ভব হয়নি। সোশ্যাল মিডিয়ায় রকুলপ্রীত সিংহ, সুনীল শেট্টি থেকে শুরু করে অনেক অভিনেতাই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে শ্যালিকা তনিশা মুখোপাধ্যায়ের শুভেচ্ছাই নজর কাড়ছে সকলের মধ্যে।

Advertisement

অজয়ের কিছু থ্রোব্যাক ছবি দিয়ে তনিশা তাঁকে ‘সুপারহিরো ব্রাদার-ইন-ল’ বলে উল্লেখ করেছেন সেই পোস্টে। আর অজয় যে পার্টি করতে ভালবাসেন, তা-ও লিখেছেন। একই সঙ্গে তনিশা নিজের একটি ছবি দিয়ে ক্যাপশন দিয়েছেন, ‘ওয়েটিং ফর কেক ফর জয়’স বার্থডে।’ অজয়-পত্নী কাজল উত্তরে ভার্চুয়াল কেক পাঠিয়েছেন ছোট বোনকে। হাতে ‘ময়দান’, ‘চাণক্য’র মতো ছবি রয়েছে অজয়ের। ছবির শুটিং বা পোস্ট-প্রোডাকশনের কাজ বন্ধ থাকলেও, বাড়িতে বসে কাজ চলছে। ক’দিন আগেই ‘চাণক্য’র পরিচালক নীরজ পাণ্ডে জানিয়েছেন, ছবির ক্রুয়ের সঙ্গে ফোনে-ফোনে কাজ চলছে। ভিএফএক্স, কনসেপ্ট, কস্টিউম, স্ক্রিপ্টের কাজও চলছে বাড়িতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন