ঐশ্বর্যাকে ‘অশালীন মেসেজ পাঠিয়ে’ বিতর্কে বলি অভিনেতা!

না, ইনি ঐশ্বর্যা রাই বচ্চন নন। এঁর নাম ঐশ্বর্যা চৌবে। ইনিও বলিউডের একজন মডেল-অভিনেত্রী। কেন হঠাত্ করে এই ঐশ্বর্যাকে নিয়ে কথা হচ্ছে! কারণ, গত ৫ জুন মুম্বই পুলিশের কাছে ইনি এফআইআর করেন বলিউডের আর এক জন অভিনেতা আজাজ খানের বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুন ২০১৬ ১৯:৪৪
Share:

না, ইনি ঐশ্বর্যা রাই বচ্চন নন। এঁর নাম ঐশ্বর্যা চৌবে। ইনিও বলিউডের একজন মডেল-অভিনেত্রী। কেন হঠাত্ করে এই ঐশ্বর্যাকে নিয়ে কথা হচ্ছে! কারণ, গত ৫ জুন মুম্বই পুলিশের কাছে ইনি এফআইআর করেন বলিউডের আর এক জন অভিনেতা আজাজ খানের বিরুদ্ধে। ‘রক্ত চরিত্র’, ‘ইয়া রব’, ‘আল্লাহ কে বন্দে’-র মতো একাধিক বলিউড ফিল্মে অভিনয় করা অভিনেতা আজাজ খান ‘বিগ বস’-এও অংশ নিয়েছিলেন। এই আজাজ খানের বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে কেন অভিযোগ জানালেন ঐশ্বর্যা?
বি-টাউনের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, পুলিশের কাছে নাকি ঐশ্বর্যা লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন যে, এই আজাজ খান তাঁকে অশালীন মেসেজ পাঠাচ্ছেন। শুধু তাই নয়, ওই রিপোর্টের দাবি, ঐশ্বর্যা নাকি পুলিশের কাছে তাঁর মোবাইলে পাঠানো আজাজের মেসেজের স্ক্রিন শট এবং মোবাইলে কথাবার্তার রেকর্ডিং জমা দিয়েছেন।
তাঁর অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশ আজাজ খানের বিরুদ্ধে ৫০৪ ও ৫০৯ ধারায় মামলা রুজু করেছে। মুম্বইয়ের বর্সোবা থানায় ডেকেও পাঠানো হয় অভিযুক্ত অভিনেতাকে। যদিও আজাজ খান ঐশ্বর্যার এই অভিযোগকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন...
খোঁজ মিলল নভ্যার ‘আসল’ প্রেমিকের!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন