Alia Bhatt

রণবীরের পরে কোভিড আক্রান্ত আলিয়া ভট্ট: সূত্র

সপ্তাহ তিনেক আগেই অভিনেত্রীর প্রেমিক রণবীর কপূর এই ভাইরাসের কবলে পড়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ০০:২৮
Share:

আলিয়া ভট্ট।

কোভিড আক্রান্ত আলিয়া ভট্ট। মুম্বই সংবামাধ্যম সূত্রে পাওয়া খবরে যদিও এখনও সিলমোহর পড়েনি। তবে এফডব্লুআইসিই (ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এম্পলয়িজ)-এর সাধারণ সভাপতি অশোক দুবের সূত্রে খবরটি পাওয়া গিয়েছে। প্রসঙ্গত, সপ্তাহ তিনেক আগেই অভিনেত্রীর প্রেমিক রণবীর কপূর এই ভাইরাসের কবলে পড়েছিলেন।

Advertisement

৯ মার্চ রণবীরের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বলি অভিনেতার মা নীতু কপূর সে খবরটি নিশ্চিত করেছিলেন নেটমাধ্যমে। তার পরে ১৫ তারিখ পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীও একই রোগে আক্রান্ত হন। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির কাজ স্থগিত হয়ে যায়। রণবীর ও সঞ্জয়ের কোভিড হওয়ার পরে আলিয়া নিভৃতবাসে ছিলেন বলে জানা গিয়েছিল।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র এক টেকনিশিয়ানের সঙ্গে কথা বলে এই খবরটি জানতে পেরেছেন অশোক দুবে। সময়ের আগে শ্যুটিং প্যাকআপ করে দেওয়া হয়েছে বৃহস্পতিবার। কারণ জানতে চাইলে সেই টেকনিশিয়ান জানান, ছবির মুখ্য চরিত্রের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তার পরে অশোক দুবে আর এক টেকনিশিয়ানকে ফোন করে জানতে পারেন, আলিয়া করোনা পজিটিভ। তা ছাড়া আগামী ১০ দিনের জন্য ফের এই ছবির শ্যুটিং বন্ধ করা হচ্ছে।

Advertisement

যদিও বৃহস্পতিবার মধ্যরাতের এই খবরটি এখনও অভিনেত্রীর পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের কেউই নিশ্চিত করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন