Anushka Sharma

কালো জ্যাকেটের নীচে স্ফীতোদর আড়াল করার মরিয়া চেষ্টা অনুষ্কার, নায়িকার নতুন ছবি ঘিরে আলোচনা

অনুষ্কা শর্মা নাকি আবার মা হতে চলেছেন। গত কয়েক মাস ধরে এই আলোচনা চলছে চারিদিকে। কিন্তু এখনও নায়িকা বা তাঁর পরিবারের তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৬:৪১
Share:

অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

অনুষ্কা শর্মা নাকি দ্বিতীয় বার মা হতে চলেছেন। গত কয়েক মাসে বহু বার ব্যক্তিগত কারণের জন্য উঠে এসেছে নায়িকার নাম। এই কয়েক মাসে নতুন কোনও কাজে সইও করেননি অনুষ্কা। স্বামী বিরাট কোহলির সঙ্গে বিভিন্ন ম্যাচে দেখা গিয়েছে তাঁকে। আলোকচিত্রীদের থেকেও আড়ালে থাকার চেষ্টা করছেন তিনি। আদৌ তিনি অন্তঃসত্ত্বা কি না তা নিয়ে নানা জনের মনে নানা প্রশ্ন। সম্প্রতি অনুষ্কার নতুন ছবি দেখে সেই কৌতূহল আরও অনেকটা বেড়ে গিয়েছে। অনেক দিন পরে বিমানবন্দরের বাইরে দেখা গেল নায়িকাকে। পরনে সাদা প্যান্ট সেই সঙ্গে মানানসই কালো রঙের জ্যাকেট।

Advertisement

দ্বিতীয় বার মা হওয়ার গুঞ্জন ছড়াতেই বেশির ভাগ সময়ই গাঢ় রং কিংবা কালো রঙের জামাকাপড় পরছেন তিনি। এ ছাড়াও বার বার নিজের পেট আড়াল করারও চেষ্টা করেছেন তিনি। এ বারও অনেকটা তেমনই দেখা গেল। কালো জ্যাকেট দিয়ে বার বার কী আড়াল করার চেষ্টা করছিলেন নায়িকা? সকলের মনেই একই প্রশ্ন। আলোকচিত্রীদের জন্য কয়েক সেকেন্ডর জন্যও দাঁড়াননি তিনি। ফলে আরও বেশি করে তৈরি হয়েছে প্রশ্ন। নভেম্বরের প্রথম দিকে বিরাটের সঙ্গে যখন দেখা গিয়েছিল তাঁকে, সেখানে স্পষ্ট ছিল স্ফীতোদর।

সেপ্টেম্বর মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুষ্কাকে। যদিও অনুষ্কার অনুরোধে তাঁর কোনও ছবি প্রকাশ করা হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। অনেকেই ভেবেছিলেন বিশ্বকাপ শেষ হওয়ার পর হয়তো সুখবর জানাবেন তাঁরা। যদিও এখনও কোনও ঘোষণা করেননি তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন