Sudipta

লুকিয়ে প্রেম তার পর বিয়ে, ১৪ বছরের সম্পর্কের উদ্‌যাপন সুদীপ্তার

সুদীপ্তা চক্রবর্তীকে দেখলে এখনও ‘বাহা’ চরিত্রের কথাই মনে পড়ে সকলের। স্বামী স্বর্ণশেখর জোয়ারদারের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক উদ্‌যাপন করলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৫:২০
Share:

‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এবং স্বামী স্বর্ণশেখর জোয়ারদার। ছবি: সংগৃহীত।

ইদানীং যত না প্রেম বা বিয়ের খবর শোনা যায়, তার থেকেই বেশি উঠে আসে ভাঙনের কথা। বিশেষত সিনেমায় পাড়ায় ডিভোর্স আর ‘ব্রেকআপ’-এর কথা তো আকছার শুনতে পাওয়া যায়। কিন্তু আবার এমন অনেক সম্পর্ক আছে যা বহু চড়াই উতরাইয়ের মাঝে টিকে গিয়েছে। যেমন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এবং স্বর্ণশেখর জোয়ারদারের প্রেমের গল্প। ১৭ ডিসেম্বর ১৪ বছর পূর্ণ করল তাঁদের সম্পর্ক। বিশেষ দিনে দু’জনের একটি আদুরে ছবি পোস্ট করেছেন সুদীপ্তা। যদিও দর্শক তাঁকে এখনও ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের বাহা নামেই চেনেন। প্রায় ১১ বছর ধরে লুকিয়ে প্রেম করেছেন তাঁরা। ইন্ডাস্ট্রিরও কেউ জানতেন না তাঁদের সম্পর্কের কথা। এই বিশেষ দিনে কী করছেন তাঁরা? আর ১৪ বছর এ ভাবে সম্পর্ককে টিকিয়ে রাখার মন্ত্রই বা কী?

Advertisement

আনন্দবাজার অনলাইনকে সুদীপ্তা বললেন, “আসলে সুতো বেশি জোরে টেনে রাখতে নেই। একটু ঢিলে করে রাখতে হয়, তা হলেই আর তা ছেঁড়ে না। আর সম্পর্কের বুনিয়াদ হল একে অন্যের প্রতি সম্মান এবং বিশ্বাস। এই দিনটা প্রতি বছর আমরা পার্ক স্ট্রিটের কোনও এক রেস্তরাঁতে খেতে যাই। তবে এ বছর হবে না। সব বন্ধুরা বাড়িতে এসেছে। তাই বাড়িতেই বিরিয়ানি রান্না হচ্ছে। আরও অনেক কিছু আছে বিশেষ দিনের মেনুতে।”

তবে এত কিছুর মাঝে উপহার নিয়ে তাঁদের কোনও মাথাব্যথা নেই। এত বছরের সম্পর্কে এগুলো খুবই ছোট ব্যাপার। অনেক দিন হল সুদীপ্তাকে তেমন কোনও সিরিয়ালে দেখা যায়নি। তবে স্বর্ণশেখর পরিচালিত বেশ কিছু ছবির নায়িকা সুদীপ্তা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন