Sshura Khan Birthday

জানতাম বাকি জীবনটা তোমার সঙ্গেই কাটবে, স্ত্রী সুরার জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তা আরবাজ়ের

গত মাসে রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করেন আরবাজ় খান। স্ত্রীর জন্মদিনে আবেগঘন আরবাজ়। দিলেন বিশেষ শুভেচ্ছাবার্তা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৭:৪১
Share:

আরবাজ় খান এবং সুরা খান। ছবি: সংগৃহীত।

গত মাসেই দ্বিতীয় বার বিয়ে করে সকলকে চমকে দিয়েছিলেন আরবাজ় খান। নতুন করে সংসার পাতার পর আরবাজ় যে নিজেকে গুছিয়ে নিয়েছেন তার প্রমাণ মিলল। বৃহস্পতিবার অভিনেতার স্ত্রী সুরা কানের জন্মদিন। বিশেষ দিনে স্ত্রীকে বিশেষ শুভেচ্ছাবার্তা জানালেন ‘দবাং’-এর অভিনেতা।

Advertisement

গত ২৪ ডিসেম্বর বোন অর্পিতা খানের ঘরোয়া অনুষ্ঠানে রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করেন আরবাজ়। স্ত্রীর জন্মদিনে সমাজমাধ্যমে সুরার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন আরবাজ়। সেই ছবিতে নবদম্পতি একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে হাসিঠাট্টায় মেতেছেন। ছবি পোস্ট করে আরবাজ় লিখেছেন, ‘‘প্রিয়তমা সুরা, তোমায় জন্মদিনের শুভেচ্ছা। তোমার মতো আর কেউ আমাকে হাসাতে পারে না। তুমিই আমার জীবনকে আলোয় ভরিয়ে তুলেছ।’’

এখানেই শেষ নয়। দীর্ঘ পোস্টে স্ত্রীকে নিয়ে আরও অনেক মনের কথা ব্যক্ত করেছেন আরবাজ়। তিনি লেখেন, ‘‘তোমার সঙ্গেই যেন আমি বার্ধক্যে প্রবেশ করি। প্রথম দিন থেকেই জানতাম বাকি জীবনটা তোমার সঙ্গেই কাটাব। তুমি তোমার সৌন্দর্য এবং ভালবাসার মাধ্যমে আমাকে আপ্লুত করতে থেকো।’’ অভিনেতার পোস্টের নীচে হৃদয়ের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন সুরা। বলিউ়ডের বিশিষ্টরাও সুরাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

বিয়ের মাত্র ৫দিন আগে সুরাকে প্রেম নিবেদন করেন আরবাজ়। কিন্তু তাঁদের চারহাত এক হওয়ার পর থেকেই নবদম্পতিকে নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সমাজমাধ্যমে ধেয়ে এসেছে কটাক্ষ। কখনও শোনা গিয়েছে, আরবাজ় আর প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকে ইনস্টাগ্রামে অনুসরণ করছেন না। আবার বাবার বিয়েতে উপস্থিত থাকার জন্য পুত্র আরহানকেও কটাক্ষ সহ্য করতে হয়েছে। কিন্তু সমালোচনাকে পাত্তা দিতে নারাজ দম্পতি। জীবনে সুরার প্রবেশের পর আরবাজ় যে এখন নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছেন, তা এক প্রকার স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন