Gabriella Demetriades Announces Pregnancy

সত্যিই মা হচ্ছেন? না কি সবই কৃত্রিম মেধার খেলা? অর্জুন রামপালের বান্ধবীর ছবি ঘিরে জল্পনা

দ্বিতীয় বারের জন্য নাকি মা হতে চলেছেন গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেজ়। সম্প্রতি নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। তবে ছবির বিবরণী পড়ে ধন্দে অনুরাগীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৬:৩২
Share:

পুত্র অ্যারিকের পরে এ বার অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলার কোলে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। ছবি: সংগৃহীত।

বলিউডে খুশির খবর। ফের বাবা হতে চলেছেন অভিনেতা অর্জুন রামপাল। সন্তানসম্ভবা অভিনেতার দীর্ঘ দিনের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডিমিত্রিয়াদেজ়। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন দক্ষিণ আফ্রিকার মডেল ও ডিজ়াইনার। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সেই সুখবর সবার সঙ্গে ভাগ করে নেন গ্যাব্রিয়েলা। তবে গ্যাব্রিয়েলার সন্তানসম্ভবা হওয়ার খবর কি আদপেই সত্যি? সমাজমাধ্যমের পাতায় তাঁর পোস্ট করা ছবির বিবরণী পড়ে কিছুটা ধন্দে নেটাগরিকদের একাংশ। যদিও তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি কেউই।

Advertisement

পরনে বাদামিরঙা গাউন। কাঁধে ছড়ানো ঘন কালো চুল। আলতো হাতে স্পর্শ করে রয়েছেন নিজের স্ফীতোদর। এমনই দু’টি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন গ্যাব্রিয়েলা। আপাত ভাবে দেখে মনে হবে, এই ছবির মাধ্যমে নিজের সন্তানসম্ভবা হওয়ার খবরই জানাচ্ছেন তিনি। তবে, ছবির বিবরণীতে তাঁর গলায় অন্য সুর। ‘‘বাস্তব, না কি কৃত্রিম মেধার কারসাজি?’’ নেটাগরিকদের জন্যই প্রশ্ন রেখেছেন গ্যাব্রিয়েলা। তাতেই ধন্দে পড়েছেন অনুরাগীরা। সত্যিই কি অর্জুন রামপালের কোলে আসতে চলেছে তাঁর ও গ্যাব্রিয়েলার দ্বিতীয় সন্তান?

২০১৮ সাল থেকে একে অপরকে চেনেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। ২০১৯ সালে প্রাক্তন স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে প্রায় দু’দশকের দাম্পত্য জীবনে ইতি টানেন বলিউড অভিনেতা। মেহরের সঙ্গে বিবাহবিচ্ছেদের কয়েক মাস পরেই অর্জুন ও গ্যাব্রিয়েলার কোলে আসে তাঁদের প্রথম সন্তান অ্যারিক। তিন বছরের পুত্রকে নিয়ে গ্যাব্রিয়েলার সঙ্গে ঘর বেঁধেছেন অর্জুন। যদিও আইনি মতে এখনও গাঁটছড়া বাঁধেননি তাঁরা। অন্য দিকে, তাঁর ও মেহরের দুই মেয়ে মায়রা ও মাহিকার সঙ্গেও বাবা হিসাবে খুব ভাল সম্পর্ক অর্জুনের। অ্যারিকের জন্মদিনে ভাইকে শুভেচ্ছা জানিয়েছিল অর্জুন রামপালের দুই কন্যাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন