Bollywood Gossip

প্রিয়ঙ্কার সঙ্গে সত্যিই সম্পর্কে ছিলেন? ‘তিক্ত’ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন হরমন বাওয়েজা

বলিপাড়ার অন্দরে তাঁর ও প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তবে একাধিক বার প্রশ্নের মুখেও বিশেষ কিছু খোলসা করেননি বলিউড অভিনেতা হরমন বাওয়েজা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২১:০৬
Share:

‘লভ স্টোরি ২০৫০’ ছবির একটি দৃশ্যে হরমন বাওয়েজার সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

বিনোদনের রঙিন দুনিয়া বলিউড। সেই দুনিয়ায় জল্পনা-কল্পনা প্রায় অন্তহীন। তবে সব জল্পনা-কল্পনাকে ছাড়িয়ে যায় বলিপাড়ার তারকাদের প্রেমের চর্চা। ছবি নিয়ে আলোচনা যত, তার থেকে বেশি ফিসফাস সেই ছবির নায়ক-নায়িকার সমীকরণ ঘিরে। ছবিতে তাঁদের রসায়ন চোখে পড়লেই শুরু কানাঘুষো। তবে কি বাস্তবেও একে অপরের সঙ্গে প্রেম করছেন তাঁরা? এই জল্পনা এড়িয়ে যেতে পারেননি প্রিয়ঙ্কা চোপড়ার মতো আন্তর্জাতিক তারকাও। ‘লভ স্টোরি ২০৫০’ ছবির সহ-অভিনেতা হরমন বাওয়েজার সঙ্গে নাকি এক সময় চুটিয়ে প্রেম করেছেন প্রিয়ঙ্কা। বলিপাড়ায় এই জল্পনা বহু দিনের। সম্প্রতি সেই কানাঘুষো নিয়ে মুখ খুললেন হরমন নিজে।

Advertisement

২০০৮ সাল থেকে শুরু হয় ‘লভ স্টোরি ২০৫০’ ছবির শুটিং। শোনা যায়, ওই ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন হরমন ও প্রিয়ঙ্কা। ২০০৯ সালে ‘হোয়াট্স ইয়োর রাশি’ ছবিতেও একের অপরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তাঁরা। তবে বক্স অফিসে ভাল ব্যবসা করতে পারেনি একটি ছবিও। শোনা যায়, পর পর দু’টি ছবির ব্যর্থতার পরে নাকি চিড় ধরেছিল যুগলের সম্পর্কেও। সম্প্রতি এক সাক্ষাৎকারে হরমন বলেন, ‘‘এটাই সমস্যা। কে কোন ছবিতে কাজ করল, বা কে কোন ছবিতে সুযোগ পেল, তা নিয়ে কারও কোনও মাথা ব্যথা নেই। একটা রেস্তরাঁ থেকে এক জন ছেলের বেরিয়ে যাওয়ার কয়েক মিনিটের মধ্যে এক জন মেয়ে ওই একই রেস্তরাঁ থেকে বেরোলেই ধরে নেওয়া হয় যে তাঁরা দু’জন এক সঙ্গে ডেটে গিয়েছিলেন। যা হয়তো আদপে সত্যি নয়। এই খবরগুলো তখনই শুনতে ভাল লাগে, যদি সে গুলো সত্যি হয়। তা না হলে, শুধু তিক্ততাই তৈরি হয়।’’

প্রিয়ঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে সোজাসাপ্টা উত্তর না দিলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অতিরিক্ত চর্চার কারণে যে বিরক্তই হয়েছিলেন হরমন বাওয়েজা, তা বেশ স্পষ্ট। ২০২১ সালে সাশা রামচন্দানিকে বিয়ে করেছেন হরমন। অন্য দিকে, এখন হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে, মেয়ে মালতী মেরিকে নিয়ে সুখে সংসার করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন