Kartik-Kiara

হৃতিক, রণবীরের পথেই কার্তিক! কিয়ারার জুতো হাতে নিয়ে কটাক্ষের মুখে নায়ক

প্রচারে ব্যস্ত কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণী। এত ব্যস্ততার মাঝে দর্শকের কটাক্ষের মুখে কার্তিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ২১:১৩
Share:

অভিনেত্রী কিয়ারা আডবাণী ও অভিনেতা কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

বেশ কয়েক মাস আগের কথা। হৃতিক রোশনের হাতে প্রেমিকা সাবা আজাদের জুতো দেখে হইহই পড়ে গিয়েছিল। প্রশংসা উপচে পড়েছিল। তার পর সেই একই দৃশ্য দেখা যায় রানি মুখোপাধ্যায়ের বাড়ির বাইরে। নায়িকার শাশুড়িমা পামেলা চোপড়ার মৃত্যুর পর রানি এবং আদিত্য চোপড়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। সেখানে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে যে, আলিয়ার জুতো নিজে হাতে যথাস্থানে রাখছেন রণবীর। সে ঘটনারই পুনরাবৃত্তি হল ‘সত্য প্রেম কি কথা’র প্রচার মঞ্চে। নতুন ছবির প্রচারে তুমুল ব্যস্ত কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণী। মুম্বইয়ে ছবির একটি গান লঞ্চের অনুষ্ঠানে এসেছিলেন তাঁরা। সেখানে সেই গানে তাঁরা নৃত্য পরিবেশনও করেন। গরবা নাচ করার জন্য পায়ের হিল জুতো খুলে রেখেছিলেন কিয়ারা। নাচের শেষে কার্তিক নিজের হাতে কিয়ারার জুতো এগিয়ে দিলেন নায়িকার পায়ে। যা দর্শক মোটেই ভাল ভাবে নেননি। উল্টে ধেয়ে এসেছে একের পর এক কটু মন্তব্য। যদিও কার্তিকের ভক্তেরা তাঁর এই আচরণের প্রশংসায় পঞ্চমুখ। তবে অনেকেরই মত যে, এই সবটাই তাঁদের প্রচারের ফিকির।

Advertisement

ছবির শুটিং শেষ হওয়ার আগেই সমস্যার মুখে পড়েছিল গোটা টিম। শুটিং ফ্লোর থেকেই ফাঁস হয় গানের দৃশ্যের ভিডিয়ো। তবে ছবির গান নিয়ে হয়েছে বেশ চর্চা। এক দম্পতির রসায়নের গল্প বলতে চলেছে এই ছবি। তাই ছবির প্রচারের ক্ষেত্রেও সেই ধরনের কৌশলের দিকেই ঝুঁকছেন নির্মাতারা। কার্তিকের সঙ্গে কিয়ারার নিজের বিয়ের ওই ছবি ‘রিক্রিয়েট’ করার নেপথ্যেও রয়েছে সেই প্রচার কৌশলই। তবে ছবির প্রচারের জন্য নিজের ব্যক্তিগত মুহূর্তকেও ব্যবহার করে ফেলবেন অভিনেত্রী? কিয়ারার এই পদক্ষেপে অবাক তাঁর অনুরাগীরাও। কিয়ারার এই কাজে যে খুব একটা খুশি হননি তাঁরা, তার প্রমাণ মিলেছে সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন