Celeb Gossip

ধমক-চমকেই একাকার! আলোকচিত্রীদের সামনে ফের মেজাজ হারালেন ঋষি-পুত্র রণবীর

পেশায় অভিনেতা, তা সত্ত্বেও ক্যামেরার সঙ্গে বেশ অম্লমধুর সম্পর্ক রণবীর কপূরের। পেশাগত কারণে ক্যামেরার সামনে সাবলীল হলেও অন্য সময়ে খুব একটা ক্যামেরামুখী হতে দেখা যায় না রণবীরকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ২১:৩৮
Share:

অভিনেতা রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম কৃতী অভিনেতা তিনি। সাফল্য, জনপ্রিয়তা সবই অর্জন করেছেন নিজের প্রতিভা ও কাজের উপর ভর করে। তাঁর অভিনয় যেমন প্রশংসিত হয়েছে সমালোচকের দ্বারা, তেমনই দর্শকের অঢেল ভালবাসা পেয়েছেন তিনি। তবে নতুন প্রজন্মের আর পাঁচ জন তারকার মতো দর্শক ও অনুরাগীদের সঙ্গে একাত্ম হয়ে যেতে পারেন না বলিউড অভিনেতা রণবীর কপূর। পেশার তাগিদে ক্যামেরার সামনেই তাঁর নিত্যযাপন। তবে কাজ ফুরোলে ক্যামেরার সঙ্গে আর বিশেষ সখ্য বজায় রাখেন না রণবীর। বরং নিজের ব্যক্তিগত পরিসরেই অনেক বেশি সাবলীল তিনি। তবে পেশার খাতিরে ছবির প্রচারের জন্য তো আলোকচিত্রীদের ক্যামেরার সামনে মুখ দেখাতেই হয়। সেখানে পান থেকে চুন খসলেও রেগে কাঁই রণবীর। সম্প্রতি এক চিত্রগ্রাহীর সামনে ফের মেজাজ হারালেন ঋষি-পুত্র।

Advertisement

রণবীর কপূর নতুন বছর শুরু করেছেন বাণিজ্যিক ভাবে সফল একটা ছবির মাধ্যমে। ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির সাফল্যের পর এ বার পরের ছবির কাজে মন দিয়েছেন রণবীর। ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার সঙ্গে ‘অ্যানিমাল’ ছবিতে কাজ করছেন অভিনেতা। ছবিতে নিজের চরিত্রের জন্য গালে চাপদাড়িও রেখেছেন তিনি। পাশাপাশি, চরিত্রের সঙ্গে খাপ খাওয়ানোর জন্য শারীরিক কসরতও করেছেন রণবীর। সম্প্রতি তেমনই এক লুকে আলোকচিত্রীদের ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেতা। চিত্রগ্রাহীরা ছবি তোলার জন্য হুড়মুড় করে এগিয়ে আসতেই ঘটল বিপত্তি। মেজাজ হারালেন ঋষি-পুত্র। আলোকচিত্রীদের উদ্দেশ্য করে ধেয়ে এল তাঁর কড়া ধমক, ‘‘চেঁচামেচি করছেন কেন! আস্তে!’’ তারকার ধমক খেয়ে সঙ্গে সঙ্গে ক্ষমা চাইলেন ওই চিত্রগ্রাহক। তার পর অবশ্য আর কোনও বাগ্‌বিতণ্ডায় জড়াননি রণবীর।

রণবীরের এই আচরণ দেখে বেশ অবাক হয়েছেন নেটাগরিকদের একাংশ। এমনিতে শান্ত স্বভাবের মানুষ রণবীর। এত ছোট ঘটনায় হঠাৎ কেন এত রেগে গেলেন তিনি, তা নিয়েই চলছে জল্পনা। নেটাগরিকদের মধ্যে অবশ্য অনেকের ধারণা, এই ঘটনা আদতে রণবীরের পরবর্তী ছবি ‘অ্যানিমাল’-এর প্রচার কৌশল। ছবিতে যে হেতু বেশ রাশভারী এক চরিত্রে অভিনয় করছেন তিনি, তাই বাস্তব জীবনেও সেই চরিত্রই বজায় রাখতে চাইছেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন