Vicky-Katrina Relationship

বিয়ের দেড় বছরের মধ্যেই খুঁতখুঁতানি শুরু ক্যাটের! স্ত্রীকে ভয় পান, স্বীকার করলেন ভিকি

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়ের বয়স সবে দেড় বছর। এর মধ্যেই নাকি স্বামীর খুঁত ধরা শুরু করে দিয়েছেন ক্যাট। স্ত্রীকে এখন বেশ সমঝে চলেন তিনি, স্পষ্ট স্বীকারোক্তি ভিকির।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ২১:২২
Share:

অভিনেত্রী ক্যাটরিনা কইফ ও অভিনেতা ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে সেই প্রেমে সিলমোহর দিয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাতপাক ঘোরেন দুই তারকা। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। তবে বিয়ের পরে দুই তারকার সমাজমাধ্যমের পাতা থেকে তাঁদের সমীকরণ আঁচ করা যায়। বয়সের পার্থক্য যে তাঁদের প্রেমে অন্তরায় হয়ে দাঁড়ায়নি, তারও প্রমাণ মিলেছে যুগলের কথাবার্তায়। তবে সম্প্রতি নাকি একটু বেশিই খুঁতখুঁতে হয়ে গিয়েছেন ক্যাটরিনা। সবেতেই নাকি ভিকির ভুল ধরছেন তিনি। নিজের স্ত্রীকে আজকাল সমঝে চলছেন তিনি, জানালেন অভিনেতা নিজে।

Advertisement

বলিউডে এই প্রজন্মের অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেতা হলেও বিনোদনের দুনিয়ায় ভিকির শুরুটা একেবারে ভিন্ন ধরনের। ‘মাসান’, ‘জ়ুবান’-এর মতো সমান্তরাল ধারার ছবিতে অভিনয় করে সাড়া জাগিয়েছিলেন ভিকি। তার পরেই বলিউডের তাবড় ছবি নির্মাতাদের নজরে পড়েন অভিনেতা। নিজের প্রথম দিকের ছবিতে নাচ-গান তেমন করতে হয়নি ভিকিকে। তবে এখন বলিউডের বাণিজ্যিক ধারার ছবিতে গানের তালে তালে নাচতে দেখা যায় অভিনেতাকে। অন্য দিকে তাঁর স্ত্রী ক্যাটরিনা জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি দুরন্ত নৃত্যশিল্পীও। নাচে তাঁর মতো দখল খুব কম সংখ্যক অভিনেত্রীরই আছে। এই কারণেই নাকি ক্যাটের কাছে বার বার বকা খেতে হয় ভিকিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘‘যদি কোনও ছবিতে কোনও গানে আমাকে নাচতে হয়, তা হলে ও আমার নাচের মহড়ার ভিডিয়ো দেখতে চায়। আর সেই ভিডিয়ো দেখেই আমার হাজারটা খুঁত ধরে। এখানে হাত ঠিক নেই, ওখানে পা ঠিক নেই। আর আমি ঘাবড়ে যাই।’’ স্ত্রীর সামনে নাচতে গিয়েও একটু ভয়ই পান তিনি, সহজ স্বীকারোক্তি ভিকির।

তবে স্ত্রীর সঙ্গে সব ছবি নিয়ে আলোচনা করেন ভিকি। অভিনেতা জানান, কোনও নতুন চিত্রনাট্য হাতে এলেই তা নিয়ে আগে ক্যাটরিনার সঙ্গেই কথা বলেন তিনি। ক্যাটরিনাও নিজের কাজ নির্বাচন করা নিয়ে সবার আগে ভিকির মতামতই নেন, জানান ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ খ্যাত অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন