Sara Ali Khan

আর একটু হলেই খুলে পড়ে যেত প্যান্ট, আলোকচিত্রীদের দেখেই গাড়ির দিকে ছুটলেন সারা

লন্ডন থেকে মুম্বই ফিরলেন সারা আলি খান। বিমানবন্দরে নেমেই বিপত্তিতে নায়িকা। কোনও রকমে প্যান্ট হাতে ধরে ছুটলেন গাড়ির দিকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৩:৫১
Share:

ক্যামেরার সামনে লজ্জা ঢাকতে কী করলেন সারা? ছবি: সংগৃহীত।

তারকারা যে দিকে যান, আলোকচিত্রীদের ক্যামেরা ধাওয়া করে তাঁদের পিছনে। নায়ক-নায়িকারা কখন শহরে আসছেন, কখন শহর ছাড়ছেন —সব খবরই তাঁদের হাতের মুঠোয়। এই যেমন লন্ডন থেকে ফিরছিলেন সারা আলি খান। বেশ অনেক দিন পর মুম্বই ফিরলেন নায়িকা। এত দিন পরে তাঁকে দেখে ছবি না তুলে কি থাকা যায়?

Advertisement

পরনে ছিল সাদা ক্রপ টপ। নীল রিপ্‌ড জিন্‌স। আর কাঁধে মানানসই ব্যাগ। সারাকে দেখাচ্ছিল বেশ অন্য রকম। কিন্তু স্টাইলিশ দেখাতে গিয়েই কিছুটা সমস্যায় পড়তে হল সারাকে। কেন? তাঁর পরনের ওই জিন্‌স এতটাই ঢিলে যে, প্রায় খুলে যাওয়ার জোগাড়। বার বার হাত দিয়ে কোমরে উঠিয়ে রাখছিলেন তিনি। শেষে ক্যামেরার সামনে লজ্জা ঢাকতে হাতে প্যান্ট ধরেই ছুটলেন গাড়ির দিকে। ভাল করে ক্যামেরার সামনে পোজ়ও দিতে পারলেন না সারা।

Advertisement

আপাতত শুধুমাত্র কাজেই মন দিয়েছেন সারা। ঝুলিতে তাঁর একগুচ্ছ কাজ। ‘গ্যাসলাইট’, ‘লুকাছুপি ২’–তে দেখা যাবে সারাকে। এ ছাড়াও ‘ড্রিম গার্ল ২’ ছবিতেও নাকি দেখা যাবে সারাকে। নতুন বছরের উদ্‌যাপনটা অবশ্য দেশের বাইরেই করেছেন সারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন