Shah Rukh Khan On Pathaan

‘পাঠান’ মুক্তির দিন কী করবেন শাহরুখ? নিজেই জানালেন বাদশা

শাহরুখ খানের ছবি ‘পাঠান’ মুক্তি নিয়ে উন্মাদনা তুঙ্গে। যে ছবি নিয়ে কম বিতর্কও চলেনি। এত বছর পর ছবি মুক্তি পাচ্ছে। এ দিনটা কী ভাবে কাটাবেন শাহরুখ? নিজেই জানালেন সে কথা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৫:১৮
Share:

২৫ জানুয়ারি যখন তাঁর ছবি নিয়ে সারা দেশ চর্চা করবে, তখন কী করবেন শাহরুখ? ফাইল চিত্র।

চার বছর পর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ছবি। ‘পাঠান’ নিয়ে উন্মাদনা তুঙ্গে। বিতর্ক, আলোচনা কম হয়নি। অবশেষে সেই বহু প্রতীক্ষিত দিন এসেই গেল। বাকি আর মাত্র ২৪ ঘণ্টা। চারিদিকে অগ্রিম বুকিং চলছে। বেশির ভাগ সিনেমা হলে আর আসন ফাঁকা নেই বললেই চলে। এই দিনে শাহরুখ কী করবেন? তিনি কি ছবির ফলাফল নিয়ে চিন্তা করবেন? ২৫ জানুয়ারি যখন তাঁর ছবি নিয়ে সারা দেশ চর্চা করবে তখন তিনি কী করবেন? তা জানালেন শাহরুখ নিজেই।

Advertisement

টুইটারে ইদানীং অনুরাগীদের সঙ্গে মাঝেমাঝেই কথা বলতে দেখা যায় অভিনেতাকে। আর শাহরুখকে হাতের নাগালে পেয়ে তাঁরাও ইচ্ছামতো সব প্রশ্ন করে বসেন বাদশাকে। তেমনই এক ভক্ত শাহরুখকে প্রশ্ন করেন, “আপনি আগামীকাল সিনেমা দেখবেন, না কি বক্স অফিসের কত লাভ হল তা দেখবেন?” এই প্রশ্নের সুন্দর জবাবও এসেছে শাহরুখের তরফ থেকে। তিনি লেখেন, “আমি আগামীকাল শুধুই আমার সন্তানদের সঙ্গে বসে থাকব, ব্যস আর কিছু নয়।”

টুইটারে ইদানীং অনুরাগীদের সঙ্গে মাঝে মাঝেই কথা বলতে দেখা যায় বাদশাকে। ছবি: টুইটার।

প্রসঙ্গত, মুক্তির আগে একের পর এক বাধার সম্মুখীন ‘পাঠান’। প্রেক্ষাগৃহের পর এ বার ওটিটি মুক্তিতেও সেন্সর বোর্ডের চোখরাঙানি। খবর, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির আগে আরও এক বার সেন্সর বোর্ডের শংসাপত্র নিতে হবে শাহরুখ খানের ছবিকে। ছবির প্রথম গান ‘বেশরম রং’ প্রকাশ্যে আসার পর থেকে বিতর্কের সূত্রপাত। সেই বিতর্কে জড়িয়ে পড়ে সেন্সর বোর্ডও।

Advertisement

এ বার ওটিটি মুক্তিতেও নজরদারি সেন্সর বোর্ডের। শোনা যাচ্ছে, ওটিটি মুক্তির আগে ফের সেন্সর বোর্ডের সামনে পরীক্ষায় বসতে হবে ‘পাঠান’-কে। খবর, ওটিটি মুক্তির জন্য হিংসাত্মক দৃশ্য ও অশালীন ভাষার প্রয়োগ কমানোর নিদান দিয়েছে সেন্সর বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন