Sooraj Pancholi

মৃত্যুর পরেও সূরজ ও তাঁর প্রেমিকার মাঝে রয়ে গিয়েছেন জিয়া খান! মুখ খুললেন অভিনেতা

১০ বছর আগে অস্বাভাবিক ভাবে মৃত্যু হয় জিয়া খানের। তাঁর মৃত্যু মামলায় জড়িয়েছিল সূরজ পাঞ্চোলির নাম। এ বার অতীত ভুলে ভবিষ্যতের দিকে এগোচ্ছেন নায়ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৩:৩৯
Share:

(বাঁ দিকে) সূরজ পাঞ্চোলি, জিয়া খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় হাতেখড়ি হয় আদিত্য পাঞ্চোলি এবং জ়ারিনা ওয়াহাবের ছেলে সূরজ পঞ্চোলির। প্রথম ছবি মুক্তির পরেই বিতর্কে জড়ান অভিনেতা। নেপথ্যে ছিল অভিনেত্রী জিয়া খানের মৃত্যু। নায়িকার অস্বাভাবিক মৃত্যুর পর সেই মামলায় নাম জড়ায় সূরজের। আট বছরে এখনও নায়ক হিসাবে সে ভাবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি সূরজ। জিয়ার মায়ের অভিযোগ ছিল, তাঁর মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন সূরজ এবং তাঁর গোটা পরিবার। যদিও ১০ বছর ধরে মামলা চলার পর রায় দিয়েছে আদালত। নির্দোষ প্রমাণিত হন সূরজ। যদিও এরই মধ্যে অভিনেতার জীবনে এসেছে নতুন মানুষও। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন তিনি নাকি খুব তাড়াতাড়ি বিয়েও করবেন। তাঁর সম্পর্কের কথা জানার পর থেকেই ইন্ডাস্ট্রির একাংশের প্রশ্ন, তাঁদের মধ্যে কি জিয়াকে নিয়ে আলোচনা হয়?

Advertisement

গত সাত বছর ধরে নতুন সম্পর্কে রয়েছেন সূরজ। জিয়ার মৃত্যুর পর খুবই ভেঙে পড়েছিলেন অভিনেতা। তিনি জানিয়েছেন, সে সময় তাঁর বর্তমান প্রেমিকাই তাঁকে সামলেছিলেন। তিনি বলেন,‘‘আমি কখনও ভালবাসায় ভরসা হারাইনি। জিয়ার সঙ্গে আমার যে সম্পর্ক, সেটা আমার জীবনের সব থেকে ক্ষণস্থায়ী সম্পর্ক ছিল। আমার বর্তমান সম্পর্কের বয়স প্রায় সাত বছর।” জিয়ার প্রসঙ্গে সূরজ বলেন, “আমাদের মধ্যে জিয়াকে নিয়ে কোনও আলোচনা হয় না। আমি ওর নাম এখনই প্রকাশ্যে আনতে চাই না। আর অতীত ঘেঁটে লাভ কী? দু’জনেই ভবিষ্যতের দিকে তাকিয়ে। জিয়ার সঙ্গে সম্পর্ক থেকে মামলা, কোর্ট কোনও বিষয় নিয়েই আলোচনা করিনি আমরা।”

নায়ক হাসিমুখে জানিয়েছেন, আগামী কয়েক বছরের মধ্যেই নাকি প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পর্দার ‘হিরো’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন