Varun Dhawan

জটিল রোগে আক্রান্ত বরুণ ধওয়ান, কী হয়েছে অভিনেতার?

২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে বরুণ ধওয়ানের আসন্ন ছবি ‘ভেড়িয়া’। কিন্তু এরই মাঝে জানা যাচ্ছে, একটি জটিল রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১১:৫০
Share:

জটিল রোগের শিকার বরুণ ধওয়ান। ফাইল চিত্র।

বরুণ ধওয়ান এই মুহূর্তে মূল ধারার বাণিজ্যিক ছবির অন্যতম জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘যুগ যুগ জিয়ো’ ছবিটি। বক্স অফিসে অত্যন্ত সফল হয়েছে ছবিটি। তার প্রমাণ বিশ্বব্যাপী এই ছবির বক্স অফিস কালেকশন প্রায় ১৩৫ কোটি টাকা। মোটের উপর বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম বরুণ। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন বরুণ ধওয়ান। এক সাক্ষাৎকারে তিনি জানান ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’ রয়েছে অভিনেতার। কিন্তু কী এই রোগ?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তিনি হঠাৎই একেবারে স্তব্ধ হয়ে যান। শুধু তাই নয়। অভিনেতার কথায়, ‘‘কোভিড পরবর্তী সময় হঠাৎ সকলেই সেই ইঁদুর দৌড়ে ছুটতে শুরু করে দিয়েছে। আমিও তাই করেছিলাম। ‘যুগ যুগ জিয়ো’ ছবির প্রচারের সময় আমার অনুভূতি হচ্ছিল যেন ভোটের প্রচারে বেরিয়েছি। খালি ছুটেই চলেছি আমরা।’’

আসলে ভেস্টিবুলার হাইপোফাংশন রোগটা জীবনের ভারসাম্য নষ্ট করে দেয়। কোভিড পরবর্তী সময়ে জীবনের এই ইঁদুর দৌড়ে কখনও কখনও সেই সমস্যায় পড়েছেন, এমন অনেকেই রয়েছেন। তারকারা সব সময় লাইমলাইটে থাকেন বলে যে তাঁদের জীবনের সবটাই ঝাঁ চকচকে, তেমনটা ভাবার কোনও কারণ নেই। তাঁদেরও আর পাঁচ জনের মতোই শারীরিক অসুস্থতায় ভুগতে হয়।

Advertisement

খুব শীঘ্রই ররুণকে দেখা যাবে অমর কৌশিক পরিচালিত ‘ভেড়িয়া’ ছবিতে। এই ছবিতে বরুণের সঙ্গে দেখা যাবে কৃতি শ্যানন ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এ ছাড়াও জাহ্নবী কপূরের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতেও দেখা যাবে বরুণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন