Bollywood Gossip

দিব্যি ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলছিলেন, হঠাৎ জাহ্নবীর কান কামড়ে ধরলেন বরুণ! কেন?

বলিউড পরিচালক নীতেশ তিওয়ারির ছবি ‘বাওয়াল’-এ জুটি বেঁধেছেন বরুণ ধওয়ান এবং জাহ্নবী কপূর। আগামী ২১ জুলাই মুক্তি পেতে চলেছে সেই ছবি। আপাতত ছবির প্রচারে ব্যস্ত বরুণ ও জাহ্নবী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৮:৩৫
Share:

বরুণ ধওয়ান এবং জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে বোনা চিত্রনাট্যের উপর ভিত্তি করে ছবি বানিয়েছেন বলিউড পরিচালক নীতেশ তিওয়ারি। ছবির নাম ‘বাওয়াল’। ছবিতে জুটি বেঁধেছেন বরুণ ধওয়ান এবং জাহ্নবী কপূর। ছবির প্রচার ঝলক প্রকাশ্যে আসার পরেই একপ্রস্ত জলঘোলা হয়েছিল। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ঘটে যাওয়া হলোকস্টের মতো নির্মম ঐতিহাসিক এক অধ্যায়কে বলিউডি রোম্যান্টিকতার ছাঁচে ফেলাটা কতটা যুক্তিযুক্ত, তা নিয়ে সমাজমাধ্যমের পাতায় শুরু হয়েছিল জল্পনা। এ বার ফের চর্চায় ‘বাওয়াল’। তবে এ বার শিরোনামে ছবির দুই তারকা বরুণ ও জাহ্নবী। তার নেপথ্যে বরুণের আজব কীর্তি। কী এমন করে বসলেন বলিউড অভিনেতা?

Advertisement

সম্প্রতি ‘বাওয়াল’-এর প্রচার অনুষ্ঠানের জন্য ছবি তুলছিলেন বরুণ ও জাহ্নবী। কালো পোশাকে সেজেছিলেন দু’জনেই। ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে তুলতেই হঠাৎ জাহ্নবীর কানে কামড় বসান বরুণ। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান জাহ্নবীও। বরুণের এই কীর্তির ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। অভিনেতার এই কাণ্ড দেখে একটুও মজা পাননি নেটাগরিকেরা। বরং বরুণের উপর বেশ ক্ষুব্ধ তাঁরা। বাস্তব জীবনে ভাল বন্ধু হতে পারেন বরুণ এবং জাহ্নবী, তাই বলে ক্যামেরার সামনে এটা কী ধরনের আচরণ! বরুণের কাণ্ড দেখে হতবাক নেটাগরিকেরা।

এর আগেও চলতি বছরেই নিজের এমন এক কাণ্ডের জন্য বিতর্কের মুখে পড়েছিলেন বরুণ। নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমেরিকার সুপারমডেল জিজি হাদিদ। নিজের পারফরম্যান্সের সময়ে জিজিকে কোলে তুলে আচমকাই তাঁর গালে চুম্বন আঁকেন বরুণ। সেই সময় জিজির চোখেমুখে অস্বস্তির ছাপ ছিল স্পষ্ট। অনুমতি ছাড়াই কী করে এমন কাজ করতে পারেন বরুণ? এই প্রশ্নে বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেতা। সমাজমাধ্যমের পাতায় সমালোচনার ঝড় উঠলে পরে অবশ্য বরুণ জানান, পুরো বিষয়টিই নাকি পারফরম্যান্সের অঙ্গ হিসাবে পরিকল্পিত ছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন