Vicky Kaushal

নিজেকে ‘আদর্শ স্বামী’ বলতে নারাজ ভিকি! অভিনেতার এমন উপলব্ধির নেপথ্যে কারণ কী?

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ সম্প্রতি প্রথম বিবাহবার্ষিকী কাটিয়েছেন। তার পরেই অভিনেতার মন্তব্যে সিঁদুরে মেঘ দেখছেন অনেকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৫
Share:

‘ভিক্যাট’-এর সুখী দাম্পত্যে কি কোনও সমস্যা দানা বেঁধেছে? ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে বলিউডের চর্চিত দম্পতিদের মধ্যে তাঁদের নাম প্রথম সারিতে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। বিয়ের পর থেকেই ‘ভিক্যাট’ সমাজমাধ্যমে তাঁদের ভালবাসার কথা খোলাখুলি জাহির করেছেন। দু’জনকে একসঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা যায়। কিন্তু আপাত সুখী দাম্পত্যে কি কোনও সমস্যা দানা বেঁধেছে? কারণ সম্প্রতি, একটি সাক্ষাৎকারে ভিকির উত্তর শুনে অনুরাগীদের একাংশ সিঁদুরে মেঘ দেখছেন।

Advertisement

ওই সাক্ষাৎকারে ভিকিকে প্রশ্ন করা হয়েছিল যে তাঁর মতে এক জন আদর্শ পুরুষের সংজ্ঞা কী রকম হওয়া উচিত? উত্তরে ভিকি বলেন তিনি মোটেই একদন আদর্শ স্বামী নন। ভিকি বলেন, ‘‘আমি কোনও দিক থেকেই আদর্শ নই। স্বামী, বন্ধু, সন্তান এমনকি, অভিনেতা হিসেবেও নয়। আদর্শ হয়ে ওঠা একটা অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়।’’ এই প্রসঙ্গেই পর্দার উধম সিংহের উপলব্ধি, ‘‘এই আদর্শ ভাবনাটার কাছাকাছি পৌঁছনোর চেষ্টা করি মাত্র। তাই আমি কোনওভাবেই একজন আদর্শ স্বামী নই।’’

কিন্তু খুঁত থাকলেও নিজেকে এক জন আদর্শ স্বামী হিসাবে গড়ে তুলতে কোনও খামতি রাখেন না ভিকি। তাঁর কথায়, ‘‘যে কোনও পরিস্থিতিতে আমি এক জন ভাল স্বামী হওয়ার চেষ্টা করি। বর্তমানের তুলনায় ভবিষ্যতে হয়তো আমি আরও ভাল হয়ে উঠব। তাই চেষ্টায় কোনও ত্রুটি রাখি না।’’ এই প্রসঙ্গেই ভিকির কাছে ক্যাটরিনার সঙ্গে তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন রাখা হয়। ভিকির মতে, বিয়ের পর দু’জন এক ছাদের তলায় থাকতে শুরু করলে একে অপরের থেকে অনেক কিছু শেখা যায়। তাঁর কথায়, ‘‘যখন সম্পর্কে ছিলাম না তখন যা শিখতে পেরেছি, তার তুলনায় বিগত এক বছরে আমি অনেক বেশি শিখেছি।’’

Advertisement

২০২১ সালে রাজস্থানে পরিবার ও কাছে বন্ধুদের উপস্থতিতে ভিকি-ক্যাটরিনার চারহাত এক হয়। এ দিকে ভিকির এই মন্তব্যে দম্পতির মধ্যে সমীকরণের অবনতি ঘটেছে বলেও মনে করছেন কেউ কেউ। ভিকিকে দর্শক এ বার সারা আলি খানের বিপরীতে একটি কমেডি ছবিতে দেখবেন। এ ছাড়াও ‘স্যাম বাহাদুর’ ছবির শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন অভিনেতা। শাহরুখ খান অভিনীত ‘ডাংকি’ ছবিতেও একটি বিশেষ চরিত্রে তাঁকে দেখা যেতে পারে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন