Vijay-Tamannaah relationship

একই গাড়িতে পাশাপাশি বসে ফিরলেন চর্চিত যুগল! প্রেমে কি তবে সিলমোহর বিজয়-তমন্নার?

এর আগে লাল গালিচাতেও ক্যামেরায় ধরা পড়েছে তাঁদের সম্পর্কের রসায়ন। সমুদ্রসৈকত থেকে রেস্তরাঁ প্রেমের রঙে রাঙিয়ে দিয়েছেন বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৮:১৬
Share:

রোম্যান্টিক ডেটের পরে একই গাড়িতে চেপে ফিরলেন চর্চিত যুগল। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো দেখে অনুরাগীদের উৎসাহ তুঙ্গে। ছবি: সংগৃহীত।

তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। শুধু নিজের কাজের জন্য নয়, সম্প্রতি নিজের প্রেমজীবন নিয়েও চর্চায় ‘গলি বয়’ খ্যাত অভিনেতা বিজয় বর্মা। দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি, বলিপাড়ায় এই গুঞ্জন সর্বত্র। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। এমনকি, সমাজমাধ্যমে চর্চিত প্রেমিকার ডাকনাম ফাঁস করেছেন বিজয় বর্মা। তাঁদের প্রেম নিয়ে অনুরাগীদের চর্চায় আরও এক বার রসদ জোগালেন তাঁরা নিজেরাই। রোম্যান্টিক ডেটের পরে একই গাড়িতে চেপে ফিরলেন চর্চিত যুগল। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো দেখে অনুরাগীদের উৎসাহ তুঙ্গে।

Advertisement

সম্প্রতি একে অপরের সঙ্গে সময় কাটানোর জন্য ডেটে গিয়েছিলেন বিজয় ও তমন্না। সেখান থেকে ফেরার সময়েই আলোকচিত্রীদের নজরে পড়েন তাঁরা। ক্যামেরা দেখে অবশ্য লুকিয়ে পড়েননি বিজয় বা তমন্নার কেউ-ই। বরং চিত্রগ্রাহীদের দেখে হাতও নাড়েন অভিনেত্রী তমন্না ভাটিয়া। বর্ষবরণের ছুটি কাটাতে গিয়ে সূত্রপাত তমন্না আর বিজয়ের প্রেমের গুঞ্জনের। গোয়ায় ছুটি কাটানোর সময় সমাজমাধ্যমে ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিয়ো।

গোয়া থেকে মুম্বইয়ে ফেরার সময় বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা না গেলেও চিত্রগ্রাহকর প্রশ্নে তমন্নার হাসিতেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের ইঙ্গিত। তার দিন কয়েক পরেই এক অনুষ্ঠানের রেড কার্পেটে ফের একসঙ্গে ছবি তোলেন দুই অভিনেতা। তার দিন কয়েক পরে একই গাড়িতে করে লাঞ্চ ডেটেও যেতে দেখা যায় বিজয় ও তমন্নাকে। জনসমক্ষে সম্পর্ক নিয়ে এখনও মুখ না খুললেও নিজেদের সমীকরণ যে লুকোতে চান না চর্চিত যুগল, তা প্রায় স্পষ্ট চর্চিত যুগলের শরীরী ভাষায়।

Advertisement

ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘লাস্ট স্টোরিজ়’-এর সিক্যুয়েল ‘লাস্ট স্টোরিজ় ২’-এ এক সঙ্গে কাজ করেছেন বিজয় ও তমন্না। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। ক্যামেরার সামনে এক সঙ্গে ধরা দিলেও এখনই প্রকাশ্যে প্রেমের ইস্তেহার দিতে রাজি নন দুই অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন