Alia Bhatt

মাতৃত্ব তাঁর জীবনে কী কী পরিবর্তন এনেছে, জানালেন আলিয়া ভট্ট

গত মাসে তাঁর কোল আলো করে এসেছে কন্যাসন্তান রাহা। মাতৃত্ব আলিয়ার জীবনকে বদলে দিয়েছে। দ্রুত কাজে ফিরতে ইচ্ছুক অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৯:৩৭
Share:

মাতৃত্ব তাঁর জীবনকে বদলে দিয়েছে বলেই মনে করছেন আলিয়া। ছবি: সংগৃহীত।

এখনও এক মাস হয়নি, মা হয়েছেন আলিয়া ভট্ট। ইতিমধ্যেই তাঁকে মুম্বইয়ের যোগ প্রশিক্ষণ শিক্ষাকেন্দ্রের বাইরে দেখা গিয়েছে। মা হওয়ার পর দ্রুত নিজেকে আবার পাল্টে ফেলতে চাইছেন রণবীর-ঘরনি। তারই ফাঁকে মাতৃত্ব নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।তিনি জানিয়েছেন যে, জীবনের এই নতুন পর্যায় তাঁকে অনেকটাই বদলে দিয়েছে।

Advertisement

মা হওয়ার পর নিজের প্রথম গুরুত্বপূর্ণ সাক্ষাৎকারে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে আলিয়া বলেছেন, ‘‘মাত্র তিন সপ্তাহের মধ্যে মাতৃত্ব আমাকে অনেকটাই বদলে দিয়েছে।’’ এই প্রসঙ্গেই আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, আগামী দিনে চরিত্র নির্বাচনের ক্ষেত্রে মাতৃত্ব কী ভূমিকা পালন করবে। উত্তরে আলিয়া বলেন, ‘‘আমি যে ভাবে কোনও চরিত্র নির্বাচন করি, তার উপর আমার মা হওয়ার বিষয়টা কেমন প্রভাব ফেলবে, তা আমি জানি না।’’ এরই সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ইশা বলেন, ‘‘মাতৃত্ব জীবনের প্রতি আমার দৃষ্টিভঙ্গিকে অনেকাংশে বদলে দিয়েছে। মনে হয়, আগের থেকে আমার মন এখন আরও উন্মুক্ত হয়েছে। তাই এর পর আমার সফর কোন দিকে বাঁক নেবে, তা নিয়ে আমি বেশ উত্তেজিত।’’

এই বছরটা আলিয়ার কেরিয়ারে খুবই গুরুত্বপূর্ণ। এক দিকে যেমন তাঁর ঝুলিতে রয়েছে ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ও ‘ব্রহ্মাস্ত্র’, তেমনই অন্য দিকে রয়েছে ‘আর আর আর’-এর মতো ব্লকবাস্টার ছবি। গ্যাল গ্যাডোর সঙ্গে হলিউডের ‘হার্ট অফ স্টোন’ ছবির শুটিংও শেষ করেছেন তিনি। প্রযোজনা করেছেন ‘ডার্লিংস’ ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন