Celina Jaitly

বাবা এবং ছেলের শয্যাসঙ্গিনী ছিলেন সেলিনা! বিস্ফোরক মন্তব্যে পাল্টা জবাব অভিনেত্রীর

সেলিনা ভারতের একমাত্র অভিনেত্রী, যিনি নাকি বলিউডের খ্যাতনামী বাবা ছেলে জুটি দু’জনের শয্যাসঙ্গিনী! এমনই এক বিস্ফোরক টুইট করেন এক চিত্র সমালোচক। পাল্টা জবাব দেন অভিনেত্রীও। কারা সেই জুটি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১১:০৫
Share:

বলিউডের খ্যাতনামী বাবা-ছেলে জুটির শয্যাসঙ্গিনী সেলিনা, বিস্ফোরক দাবি চিত্র সমালোচকের। ছবি: সংগৃহীত।

প্রাক্তন মিস ইন্ডিয়া সেলিনা জেটলি এক সময় পর পর হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন। তার মধ্যে বেশ কিছু ছবি সাফল্যের মুখ দেখেছিল। কিন্তু কেরিয়ারের মধ্যগগনে আচমকাই বিয়ে করে নেন সেলিনা। তার পর স্বেচ্ছায় বলিউড থেকে বিদায় নেন অভিনেত্রী।

Advertisement

একটু পিছিয়ে যাওয়া যাক। ২০০১ সালে ‘জানশীন’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সেলিনার। আর্কষণীয় চেহারার অধিকারী সেলিনাকেই ছেলের ডেবিউ ছবির নায়িকা হিসেবে নির্বাচন করেন অভিনেতা-পরিচালক ফিরোজ় খান। সাহসী দৃশ্যে ও পোশাকে নজর কাড়েন অভিনেত্রী। কিন্তু অভিনয়ের জন্য মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে। এক সময় নিজে থেকেই সরে যান এই গ্ল্যামার দুনিয়ার চাকচিক্য থেকে। এ বার সেলিনাকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন স্বঘোষিত চিত্র সমালোচক উমের সান্ধু।

বাবা ফিরোজ় খান ও ছেলে ফারদিন খান। ছবি: সংগৃহীত।

দুবাইয়ের এই স্বঘোষিত চিত্রসমালোচক উমের সান্ধু সেলিনাকে নিয়ে বিস্ফোরক এক দাবি করে টুইট করেন। তিনি লেখেন, ‘‘সেলিনা ভারতের একমাত্র অভিনেত্রী যিনি বাবা (ফিরোজ় খান) এবং ছেলে (ফারদিন খান) দু’জনের শয্যাসঙ্গিনী। এই টুইটে নজর পড়ে সেলিনার। এমন অশালীন টুইটের বিরুদ্ধে ফুঁসে ওঠেন ‘নো এন্ট্রি’ ছবির অভিনেত্রী। তিনি পাল্টা টুইট করে লেখেন, ‘‘মিস্টার সান্ধু, এই টুইটটি পোস্ট করায় আপনি হয়তো পুরুষ হওয়ার দৌড়ে দৈর্ঘ্যে ও পরিধিতে বেড়েছেন, আপনার হয়তো একটু আশাও বেড়েছে যে আপনার যৌন অক্ষমতা সেরে উঠবে। বিশ্বাস করুন সেরে ওঠার আরও উপায় রয়েছে। চাইলে আপনি চিকিৎসকের পরামর্শ নিতে পারেন, দয়া করে সময় নিয়ে নিজের চিকিৎসা করিয়ে নেবেন!’’ কুরুচিকর টুইটের পাল্টা জবাব দেওয়ায় সেলিনার প্রশংসা করেছেন নেটাগরিকদের একাংশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন