Entertainment News

মা হলেন এষা দেওল

হেমা মালিনী এবং ধর্মেন্দ্রর মেয়ে এষা রবিবার রাতে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। মু্ম্বইয়ের হিন্দুজা হাসপাতালে মেয়ের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৭ ১০:৫৯
Share:

বি-টাউনের নতুন মা এষা দেওল। ছবি: এষার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউড অভিনেত্রী এষা দেওলের ফ্যানেদের জন্য খুশির খবর। মা হলেন এষা। হেমা মালিনী এবং ধর্মেন্দ্রর মেয়ে এষা রবিবার রাতে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। মু্ম্বইয়ের হিন্দুজা হাসপাতালে মেয়ের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, করিনা পার্টিতে, সইফের কোলে দেওয়ালি কাটল তৈমুরের

আরও পড়ুন, রেখার সঙ্গে দেখা হল আরাধ্যার, তার পর?

Advertisement

চলতি বছর এপ্রিলেই এষা সন্তানসম্ভবা বলে জানিয়েছিলেন তাঁর স্বামী ব্যবসায়ী ভরত তখতানি। সোশ্যাল মিডিয়ায় এষা তাঁর বেবি-বাম্পের বহু ছবিও পোস্ট করেছিলেন। এষা সেই সময় জানিয়েছিলেন, প্রেগন্যান্সি পিরিয়ডে তাঁর মুড সুইং সামলাতেন ভরত। স্বামীর অস্তিত্ব তাঁর জীবনে একটি শক্ত পিলারের মতো বলে ব্যাখ্যা করেছিলেন অভিনেত্রী।

🤗😄😍❤❤❤ ! 🤗👌🏼❤ __ _ _

🤗😄😍❤❤❤

! 🤗👌🏼❤ __ _ _

🤗😄😍❤❤❤ ! 🤗👌🏼❤ __ _ _

🤗😄😍❤❤❤

! 🤗👌🏼❤ __ _ _

২০১২-র ফেব্রুয়ারিতে এনগেজমেন্টের পর ওই বছরই জুনে বিয়ে করেন এষা ও ভরত। দু’জনেই ছোটবেলার বন্ধু। স্কুল জীবন থেকেই একে অপরকে চিনতেন বি-টাউনের নতুন বাবা-মা। পরে নিজেদের কেরিয়ার তৈরির জন্য আলাদা হয়ে যান তাঁরা। পরে ‘টেল মি ও খুদা’ ছবির সেটে ফের দেখা হয় এষা ও ভরতের।

ছোট মেয়ে অহনার ছেলের পর, এষার মেয়ে। দ্বিতীয়বারের জন্য দাদু-দিদা হলেন হেমা ও ধর্মেন্দ্র। হাসপাতাল সূত্রে খবর, নতুন মা ও তাঁর মেয়ে সুস্থ রয়েছেন।

নতুন অতিথির আগমনে দুই পরিবারেই এখন সেলিব্রেশন টাইম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন