Jacqueline Fernandez

আদালতে জ্যাকলিন, সুকেশ চন্দ্রশেখর মামলায় নতুন মোড়, অভিনেত্রীর স্বস্তি মিলবে কবে?

২০০ কোটি টাকার তহবিল তছরুপ মামলায় নাম জড়ানোর পর থেকেই ঘন ঘন আদালত চত্বরে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অন্তর্বতী জামিনে মুক্ত হলেও স্বস্তি নেই জ্যাকলিনের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৭:১৯
Share:

আদালতে ফের হাজিরা জ্যাকলিনের। সংগৃহীত।

সোমবার সকালে দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। দুশো কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রীর। সোমবার আদালতে অভিনেত্রীর আইনজীবী জানান, এখনও পর্যন্ত ইডির তরফে সম্পূর্ণ চার্জশিট জ্যাকলিনের হাতে এসে পৌঁছয়নি। তাই বিচারপতি আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত এই মামলার পরবর্তী শুনানি পিছিয়ে দেন।

Advertisement

গত ৩০ নভেম্বর গ্রেফতার করা হয় মুম্বইয়ের বাসিন্দা পিঙ্কি ইরানিকে। সুকেশ ও জ্যাকলিনের যোগসূত্র ছিলেন তিনি। সুকেশের সঙ্গে অভিনেত্রীর আলাপ হয় এই পিঙ্কির মাধ্যমেই। অন্তর্বতী জামিনে ছাড়া পেলেও আপাতত ঘন ঘন আদালতে‌ হাজিরা দিতে হচ্ছে শ্রীলঙ্কার এই সুন্দরীকে।

তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। অভিনেত্রী দেশ ছেড়ে চলে যেতে চেয়েছিলেন এর মাঝেই। কিন্তু ‘লুক আউট’ নোটিস জারি থাকায় তা সম্ভব হয়নি। ইডির তরফে জানানো হয়েছে, সুকেশ বিবাহিত এবং তাঁর অপরাধমূলক কার্যকলাপ সম্পর্কে অবগত ছিলেন জ্যাকলিন। তবুও পুলিশকে মিথ্যে গল্প বলার চেষ্টা করেন নায়িকা। সব কিছু জানার পরও তাঁর দেওয়া সমস্ত দামি উপহার উপভোগ করেন জ্যাকলিন। শুধু তাঁকে নয়, অভিনেত্রীর পরিবারকেও দামি দামি উপহার দেন সুকেশ।

Advertisement

যদিও তদন্তে ইডি আধিকারিকরা জানতে পারেন সুকেশই ছিলেন জ্যাকলিনের স্বপ্নের পুরুষ। তাঁদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সূত্রের খবর, সুকেশ বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রীকে। একই চিন্তাভাবনা ছিল জ্যাকলিনের। তদন্তে সে কথা স্বীকার করে নেন বলিউডের এই মোহময়ী নায়িকা। দিন কয়েক আগেই এই মামলায় বিচারকের সামনে নিজের বয়ান দিয়েছেন জ্যাকলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন