Jacqueline Fernandez

ছবি ব্যর্থ, বিতর্কে জড়িয়েছে নাম, বছরের শুরুতে বৈষ্ণোদেবীর চরণে জ্যাকলিন

একের পর এক ছবি ফ্লপ। বিতর্ক পিছু ছাড়েনি। তারই মাঝে বৈষ্ণোদেবী দর্শনে গেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৩:২৯
Share:

বৈষ্ণোদেবী মন্দিরে পুজো দিতে গেলেন জ্যাকলিন। ছবি: সংগৃহীত।

গত বছরটা মোটেই ভাল কাটেনি জ্যাকলিন ফার্নান্ডেজ়ের। এক দিকে, তাঁর ছবিগুলি বক্স অফিসে ছাপ ফেলতে ব্যর্থ। তার উপরে ২০০ কোটি টাকার তছরুপ মামলায় নাম জড়িয়েছে তাঁর। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। ইডি এবং আদালতে হাজিরা দিতেই কেটেছে বছর। নতুন বছরের শুরুটা তাই একটু ইতিবাচক দিক থেকেই শুরু করতে চাইছেন অভিনেত্রী। মুম্বই থেকে অভিনেত্রী সোজা হাজির হলেন বৈষ্ণোদেবীর দরবারে।

Advertisement

সাদা প্যান্টের সঙ্গে সাদা পশমের জ্যাকেটে বৈষ্ণোদেবীর মন্দিরে দেখা গেল জ্যাকলিনকে। ছবি:সংগৃহীত।

এই তীর্থস্থানে হাজির হতেই জ্যাকলিনের কিছু ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যাচ্ছে দর্শনের জন্য অভিনেত্রী সাদা পোশাকে সুসজ্জিত। সাদা প্যান্ট, সঙ্গে পরেছেন সাদা পশমের জ্যাকেট। কপালে তিলক এবং গলায় বৈষ্ণোদেবীর উত্তরীয়। বুধবার সকালে কাটরায় পৌঁছন জ্যাকলিন। সেখান থেকে তিনি বৈষ্ণোদেবী মন্দিরের উদ্দেশে যাত্রা শুরু করেন। পুরো বিষয়টাই সাংবাদমাধ্যম থেকে দূরে রাখা হয়েছিল। প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয় বার বৈষ্ণোদেবী দর্শনে গেলেন জ্যাকলিন। সামনেই মুক্তি পাবে ‘পাঠান’। গত বছর তাই শাহরুখ খানকেও দেখা গিয়েছিল বৈষ্ণোদেবী মন্দিরে।

Advertisement

গত বছর চারটি ছবিতে দেখা গিয়েছিল শ্রীলঙ্কার এই সুন্দরীকে। কিন্তু তার মধ্যে কোনও ছবিই সফল হয়নি। সুকেশ মামলায় থেকে এখনও নিস্তার মেলেনি অভিনেত্রীর। সব মিলিয়ে বলিউডে অভিনেত্রীর কেরিয়ার শেষের পথে কি না, তা নিয়েও উঠছে প্রশ্ন। তাই মাতা বৈষ্ণোদেবীই এখন জ্যাকলিনের একমাত্র ভরসা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন