Janhvi Kapoor

ডেট করছেন জাহ্নবী? এই ছবিগুলি কিন্তু সে কথাই বলছে

কার সঙ্গে ডেট করেছেন জাহ্নবী কপূর?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ১৩:৫০
Share:
০১ ০৯

শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কপূর। বলিউডে ডেবিউ হয়েছে "ধড়ক" ছবির মাধ্যমে। নবাগতা এই নায়িকা কার সঙ্গে ডেট করছে জানেন?

০২ ০৯

জাহ্নবীর ছোটবেলার বন্ধু অক্ষত রাজন। বহু বছরের এই বন্ধুর সঙ্গে প্রায়ই তাঁকে দেখা যায় নানা পার্টিতে। তিনিই কি ‘ধড়ক‘ নায়িকার বয়ফ্রেন্ড?

Advertisement
০৩ ০৯

আসলে অক্ষতের হাবভাবেই বেড়েছে সন্দেহ। অক্ষত যেন সবার সামনে আসতেই ভয় পান জাহ্নবী পাশে থাকলে। স্বাভাবিক ভাবে আর পাঁচ জন বন্ধুর মতো তাঁর সঙ্গে ঘুরে বেড়াতে পারেন না। জন্মদিনে বান্ধবীকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন হুডি পরে। শুধু বন্ধু হলে পাপারাজ্জিদের এড়াতে এত ভয় কেন? আসলে ডেট করছেন দু’জনে, বলছে বি টাউনের সূত্র।

০৪ ০৯

জাহ্নবী আর অক্ষতকে অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে পার্টি করতে। সেই ছবি ভাইরাল হয়। তবে বছর বাইশের এই ছেলেটির পরিচয় জানলে কিন্তু অবাক হবেন।

০৫ ০৯

অক্ষত একজন শিল্পপতি। তাঁর বাবা অভিজিৎ রাজন দেশের অন্যতম নির্মাণ সংস্থা গ্যামন ইন্ডিয়ার কর্ণধার। বহু বছর ধরেই কপূর পরিবারের সঙ্গে রাজন পরিবারের সম্পর্ক রয়েছে।

০৬ ০৯

ইনস্টাগ্রাম পোস্টে অক্ষতের ছবির নীচে ‘ILy’ লিখেছিলেন শ্রীদেবী কন্যা। সেই থেকে অনেকেই বলছেন, এর মানে ‘আই লাভ ইউ’ ছাড়া অন্য কিছু হতেই পারে না।

০৭ ০৯

অক্ষত আর অর্জুন কপূর বেশ ঘনিষ্ঠ। অর্জুন নাকি খেয়াল রাখেন বোনের এই বিশেষ বন্ধুর।

০৮ ০৯

বস্টনের টাফটস বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন অক্ষত। বিভিন্ন শিল্প সম্মেলনেও দেখা গিয়েছে এই তরুণকে। তবে তিনি নাকি একবার রেগে গিয়েছিলেন জাহ্নবীর উপরে।

০৯ ০৯

আসলে অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে জাহ্নবী ডেট করছেন, রটে গিয়েছিল এমনটাই। অক্ষত নাকি সেই সময় কথা বন্ধ করে দিয়েছিলেন জাহ্নবী র সঙ্গে। শুধু বন্ধু হলে কি এমন রেগে যেতেন কেউ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement