Nushrratt Bharuccha

বিয়েতে অমত নেই নুসরতের, কেমন বর পছন্দ? জানাতেই হাত তুললেন সঞ্চালক

হানির সঙ্গে প্রেমের জল্পনা হেসে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু প্রেম কিংবা বিয়ে, কোনওটিতে যে তাঁর আপত্তিও নেই, তা-ও স্পষ্ট হয়েছে নুসরতের জবাবেই। কপিল শর্মার শোয়ে এসেই মনের কথা জানাবেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২৩ ২১:০৫
Share:

মায়ানগরীতে এক ফ্রেমে ধরা দিয়েছেন বলিউড র‌্যাপার হানি সিংহ ও অভিনেত্রী নুসরত ভারুচা। —ফাইল চিত্র

বলিউডে সদ্যই তাঁকে নিয়ে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। শুধু গুঞ্জনই নয়, সেই প্রেমের ইস্তাহারও দেখা গিয়েছে সম্প্রতি। মায়ানগরীতে এক ফ্রেমে ধরা দিয়েছেন বলিউড র‌্যাপার হানি সিংহ ও অভিনেত্রী নুসরত ভারুচা। কয়েক সপ্তাহ আগেই একটি নাইট ক্লাব থেকে হাতে হাত রেখে বেরোতে দেখা যায় চর্চিত যুগলকে। তখন থেকেই নেটাগরিকদের মনে একটাই প্রশ্ন, ‘‘এঁরা দু’জন আবার কবে থেকে প্রেম করা শুরু করলেন?’’

Advertisement

তবে হানির সঙ্গে প্রেমের জল্পনা হেসে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু প্রেম কিংবা বিয়ে, কোনওটিতে যে তাঁর আপত্তিও নেই, তা-ও স্পষ্ট হয়েছে নুসরতের জবাবেই। কপিল শর্মার শোয়ে এসেই মনের কথা জানাবেন অভিনেত্রী। অনুষ্ঠানের ঝলকে দেখা যায়, মনের মানুষের প্রসঙ্গেই তাঁকে চেপে ধরেছেন কপিল। কেমন ছেলে পছন্দ নুসরতের? অভিনেত্রীকে বলতে শোনা যায়, “তেমন মানুষেরই জীবনসঙ্গী হতে চাই, যে আমায় প্রচুর হাসাতে পারবে। রসবোধ থাকতে হবে তার মধ্যে। আর হ্যাঁ, তার মধ্যে নায়কোচিত গুণ থাকতে হবে।” সেই সঙ্গে নুসরত যোগ করেন, সেই ব্যক্তিকে ‘সিঙ্গল’ হতে হবে।

কথা লুফে নিয়ে কৌতুক অভিনেতা কপিল মনে করিয়ে দিতে চান, বলিপাড়ায় তিনিও বিবাহযোগ্য এবং ‘সিঙ্গল’। তিনিও কি পছন্দের তালিকায় পড়বেন নুসরতের?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরতকে হানি সিংহের সঙ্গে তাঁর প্রেমের বিষয়ে প্রশ্ন করলে অভিনেত্রী বলেন, ‘‘বাহ্! আমার জীবনেও তা হলে শেষ পর্যন্ত প্রেম নিয়ে একটা রটনা শুনতে পাওয়া গেল। এটাই কিন্তু প্রেম নিয়ে আমার জীবনের প্রথম রটনা!’’ নুসরতের গলায় মজার সুর।

চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’। ‘ড্রিম গার্ল’ ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করেছিলেন নুসরত ভারুচা। প্রথম ছবির সাফল্য সত্ত্বেও দ্বিতীয় ছবিতে ডাক পাননি অভিনেত্রী। তা নিয়ে সাম্প্রতিক সাক্ষাৎকারে অসন্তোষও প্রকাশ করেন নুসরত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন