Rakul Preet Singh

মাদক সেবন এবং পাচারকাণ্ডে অভিযুক্ত রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করল ইডি

পুরনো এক মামলায় নাম জড়িয়ে আছে অভিনেত্রীর। মাদকপাচার থেকে শুরু করে মাদক সেবন, এমনকি, আর্থিক দুর্নীতিরও অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৮:৩৩
Share:

গত শুক্রবারই তলব করা হয়েছিল রকুল প্রীত সিংহকে। ছবি: সংগৃহীত।

সোমবার রকুল প্রীত সিংহকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেকটরেট বা ইডি।

Advertisement

৪ বছরের পুরনো এক মামলায় নাম জড়িয়ে আছে অভিনেত্রীর। মাদকপাচার থেকে শুরু করে মাদক সেবন, এমনকি, আর্থিক দুর্নীতিরও অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

গত শুক্রবারই তলব করা হয়েছিল রকুলকে। সোমবার হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল আদালতের তরফে। তবে এই প্রথম নয়, একই মামলায় আগেও তাঁকে তলব করা হয়েছে। গত বছরও তাঁর বয়ান নথিবদ্ধ করেছিল ইডি।

Advertisement

ঘটনাটি ২০১৭ সালের। তীব্র মাত্রার মাদক সরবরাহকারী-চক্রের খোঁজ পাওয়া গিয়েছিল তেলঙ্গানায়। আবগারি দফতরের তদন্তে জানা গিয়েছিল, এলএসডি কিংবা এমডিএমএ-র মতো মাদকগুলি পৌঁছে যায় দক্ষিণী তারকাদের হাতে। কারা কারা গ্রাহক? তা খুঁজতেই জিজ্ঞাসাবাদ শুরু হয়। গ্রেফতার হওয়া ৩ অভিযুক্তের কাছ থেকে যা তথ্য মিলেছে তার ভিত্তিতে রকুলের নামও উঠে আসে। তবে শুধু তিনি নন, দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন