Sara Ali Khan

রেস্তরাঁ থেকে বেরিয়েই সামনে ক্যামেরার ভিড়! চেঁচামেচি শুরু হতেই জোর ধমক দিলেন সারা

সাধারণত চিত্রগ্রাহকদের সামনে এলে জোড় হাতে নমস্কার করেন তিনি। এ বার তাঁরই ভোলবদল। মায়ানগরীর এক রেস্তরাঁ থেকে বেরিয়ে আলোকচিত্রীদের ভিড় দেখেই রেগে কাঁই সারা আলি খান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৭:৪০
Share:

অভিনেত্রী সারা আলি খান। ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেত্রী হিসাবে তাঁর বয়স সবে পাঁচ বছর। এর মধ্যেই দর্শক ও অনুরাগীদের মনে নিজের জায়গা তৈরি করেছেন সারা আলি খান। অভিনয়ে যা-ই খামতি থাকুক না কেন, নিজের হাসিখুশি ব্যবহারের কারণে চিত্রগ্রাহকদের কাছে তাঁর কদর কম নয়। ফোটোশিকারিদের দৌরাত্ম্যে অনেক সময়ই চটে যান বলিউডের তারকারা। সারা কিন্তু সেই তালিকায় পড়েন না। বরং, আলোকচিত্রীদের সঙ্গে দেখা হলেই করজোড়ে তাঁদের অভিবাদন জানান অভিনেত্রী। সম্প্রতি সেই অভ্যাসে বদল ঘটল। রেস্তরাঁ থেকে বেরিয়ে চিত্রগ্রাহকদের দেখেই রেগে গেলেন সারা। এমনকি, জোরে ধমকও দিয়ে দিলেন অভিনেত্রী। কেন?

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের এক রেস্তরাঁয় দেখা যায় সইফ-কন্যা সারাকে। পরনে লাল পোশাক, চোখেমুখে সামান্য রূপটান, কপালে ছোট্ট টিপ। অভিনেত্রীকে রেস্তরাঁর সামনে দেখা মাত্রই তাঁর নাম ধরে চিল-চিৎকার করতে থাকেন চিত্রগ্রাহকেরা। তাতেই অতিষ্ঠ হয়ে ওঠেন অভিনেত্রী। প্রথমে আকারে-ইঙ্গিতে সবাইকে চুপ করার জন্য অনুরোধ করলেও কেউ তাতে পাত্তা দেননি। চিৎকার না থামায় তার পরেই তাঁদের জোর ধমক দেন সারা। ‘‘আস্তে! চেঁচামেচি করবেন না, সবাই তাকিয়ে রয়েছেন এ দিকে!’’ যদিও সারার এই ধমকে রাগ কম, আবদার বেশি ছিল বলেই দাবি অনুরাগীদের।

সম্প্রতি মুক্তি পেয়েছে সারার ছবি ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’। ওই ছবিতে ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সারা। বক্স অফিসেও ওই ছবির দৌড় খারাপ নয়। এর পরে সারাকে দেখা যাবে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ ছবিতে। ‘লাইফ... ইন আ মেট্রো’ খ্যাত পরিচালকের ওই ছবিতে আদিত্য রায় কপূর, কঙ্কনা সেনশর্মা, পঙ্কজ ত্রিপাঠী, ফতিমা সানা শেখের মতো বলিউড অভিনেতাদের সঙ্গে দেখা যেতে চলেছে সইফ-কন্যাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন