Naga Chaitanya

নাগা চৈতন্য কি আবার বিয়ের পিড়িতে বসছেন? সামান্থার পর এ বার পাত্রী কে?

প্রাক্তনের অসুস্থতার মাঝেই কি ফের বিয়ে করছেন নাগা চৈতন্য। সকাল থেকে এই খবরই অনুরাগীদের মুখে মুখে ফিরছে। কিন্তু কেন? হঠাৎ এমন জল্পনা শুরু হওয়ার কারণ কী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৭:৫৯
Share:

নাগা চৈতন্য নাকি আবার বিয়ে করে ফেলেছেন! কিন্তু এ বার পাত্রী কে? ফাইল চিত্র।

সামান্থা-নাগা চৈতন্যের বিবাহবিচ্ছেদ নিয়ে চর্চা করতে করতেই অর্ধেক বছর কেটে গেল। তাঁর রেশ কাটতে না কাটতেই খবর এল সামান্থা জটিল রোগে আক্রান্ত, চিকিৎসার জন্য আমেরিকায় গিয়েছেন। এরই মাঝে শোনা যাচ্ছে নাগা চৈতন্য নাকি আবার বিয়ে করে ফেলেছেন! কিন্তু এ বার পাত্রী কে?

Advertisement

কান পাতলে শোনা যাচ্ছে, দক্ষিণী তারকা ‘মেড ইন হেভেন’ খ্যাত শোভিতা ধুলিপালাই নাকি পাত্রী! দক্ষিণের ইন্ডাস্ট্রির পাশাপাশি কয়েক বছর হল বলিউডেও পা রেখেছেন। ‘ঘোস্ট স্টোরিজ়’ ওবেব সিরিজ় বা দক্ষিণী সুপারস্টার আদিভি শেষ অভিনীত ‘মেজর’ ছবির দৌলতে শোভিতা ধুলিপালা দর্শকের কাছে এখন পরিচিত নাম। সেই শোভিতা নাকি বিয়ে সেরে ফেললেন! মঙ্গলবার সকালে নেটমাধ্যমে বিয়ের সাজে অভিনেত্রীর ছবি ছড়িয়ে পড়তেই জোরালো হয় গুঞ্জন।

দুবাইকে বিয়ের গন্তব্য হিসেবে তুলে ধরতে একটি প্রচারের অংশ হয়েছেন শোভিতা। সেই ছবিই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ছবি: শোভিতার ইনস্টাগ্রাম থেকে।

নেটদুনিয়ায় প্রশ্ন ঘুরতে থাকে পাত্রটি কে? এই মুহূর্তে প্রশ্নটি গুরুত্বপূর্ণ। কারণ ইন্ডাস্ট্রির গুঞ্জন, শোভিতা নাকি দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে প্রেম করছেন। ফলে নাগা ও শোভিতার সম্পর্ক এখন মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। যদিও এখনও এই প্রসঙ্গে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

Advertisement

কিন্তু জানা গিয়েছে, শোভিতা বিয়ে করেননি। আসলে দুবাইকে বিয়ের গন্তব্য হিসেবে তুলে ধরতে একটি প্রচারের অংশ হয়েছেন শোভিতা। সেই প্রচারের কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তার ফলেই দ্বন্দ্বে পড়েছেন সকলে। কেউ মন্তব্য করেছেন, কাউকে না জানিয়ে বিয়েটা সেরে ফেললেন শোভিতা। আবার কেউ জানতে চেয়েছেন যে নাগা চৈতন্যর সঙ্গেই অভিনেত্রীর চার হাত এক হয়েছে কি না। আরও এক অনুরাগীর মন্তব্য, ‘‘শোভিতা, দয়া করে এ ভাবে আপনার অনুরাগীদের চমকে দেবেন না!’’

বলিউডে গোপনে বিয়ে সারাটা এখন নতুন ট্রেন্ড। বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে শুরু করে রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। সংবাদমাধ্যমের হাত থেকে বাঁচতে কেউ-ই আগেভাগে জানিয়ে দিতে চান না বিয়ের তারিখ। ফলে তৈরি হয় কৌতূহল। তার পর বিয়ের পর নবদম্পতির ছবি আসে প্রকাশ্যে। তাই শোভিতার এই ছবি দেখে বোকা বনে যাওয়াটা অস্বাভাবিক নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন