Sushmita Sen

কাছের মানুষ নয়, নিজের জন্য বিশেষ উপহার সুস্মিতার, কী কিনলেন অভিনেত্রী?

বিগত কয়েক বছরে একাধিক বার সুস্মিতার সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে। নিজের জন্য উপহার তাঁর ভাল থাকার ইঙ্গিত বলেই মনে করা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৪:২২
Share:

এ বার  নিজেকেই বিশেষ উপহার দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। ছবি: ইনস্টাগ্রাম।

ভারতের প্রথম ব্রহ্মাণ্ডসুন্দরী। তিনি সুস্মিতা সেন। বলিউডের ফিল্মি কেরিয়ার তাঁর তেমন গতি না পলেও প্রচারের আলো থেকে কোনও দিনই সরে যাননি সুস্মিতা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বার বার চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন এই প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। বয়স ৪৬। দুই সন্তানের মা। তবে এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। তিনি স্বয়ংসম্পূর্ণা। বিলাসবহুল জীবন কাটাতে পছন্দ করেন অভিনেত্রী। তাঁর হিরের আংটি থেকে শুরু করে মেয়েদের সঙ্গে বিদেশ ভ্রমণে উঠে আসে তাঁর জীবনযাপনের টুকরো ছবি।

Advertisement

সুস্মিতা নিজেকে ভালবাসেন মারাত্মক। সে নিয়ে সমাজমাধ্যমে কথা বলতেও দেখা যায় তাঁকে। বিগত কয়েক বছরে প্রাক্তন প্রেমিক রহমান শল থেকে শুরু করে ললিত মোদি, একাধিক বার সুস্মিতার সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। তবে এ বার নিজেকেই বিশেষ উপহার দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। নিজের জন্য একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন সুস্মিতা। ইন্ডাস্ট্রিতে অনেকেই আবার অভিনেত্রীর এই উপহারকে অন্য নজরে দেখতে চাইছেন। তাঁদের মতে, অভিনেত্রী এখন তাঁর মতো করে ভাল রয়েছেন তা বোঝাতেই এই উপহার।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নিজেকে দেওয়া বিশেষ উপহারের সঙ্গে তোলা ছবি ভাগ করে নিয়েছেন সুস্মিতা। কালো রঙের মার্সিডিজ গাড়ির সঙ্গে কালো পোশাকে সুস্মিতা। লিখলেন, ‘‘যে মহিলা গাড়ি চালাতে ভালবাসে, নিজেকেই সে এই শক্তিশালী উপহার দিয়েছে।’’ সূত্রের খবর, অভিনেত্রীর এই মার্সিডিজ বেঞ্জ গাড়িটির মূল্য প্রায় ১.৯২ কোটি। ননদের নতুন উপহার প্রাপ্তিতে শুভেচ্ছা জানিয়েছেন ভ্রাতৃবধূ চারু আসোপা। গাড়ির প্রতি শখ সুস্মিতার নতুন নয়। অভিনেত্রীর গ্যারেজে রয়েছে বিএমডব্লিউ, অডি, লেক্সাসের মতো গাড়ি। এ বার সেখানে নয়া সংযোজন এই কালো মার্সিডিজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন