Urvashi Rautela birthday

‘খাঁটি সোনা’র কেক! মহাসমারোহে জন্মদিন পালন করে কটাক্ষের শিকার ঊর্বশী

প্রতি বছর জন্মদিনে নতুন চমক হাজির করেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। এই বছর তিনি ‘খাঁটি সোনা’র কেক কেটে জন্মদিন পালন করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৮
Share:

জন্মদিনে সোনায় মোড়া কেক কাটছেন ঊর্বশী। ছবি: ইনস্টাগ্রাম।

তারকাদের জন্মদিন মানেই নজরকাড়া চমক। কিন্তু ঊর্বশী রাউতেলা যেন বাকিদের তুলনায় এক ধাপ এগিয়ে। ২৫ ফেব্রুয়ারি অভিনেত্রীর জন্মদিন। আর বিশেষ দিনটি উদ্‌যাপন করতে সোনায় মোড়া কেক কাটলেন ঊর্বশী! কিন্তু কেক কাটার ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

Advertisement

‘লভ ডোজ় ২’ মিউজ়িক ভিডিয়োর শুটিংফ্লোরে নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী। এই মিউজ়িক ভিডিয়োয় অভিনেত্রীর সঙ্গে রয়েছেন জনপ্রিয় গায়ক হানি সিংহ। অভিনেত্রী সমাজমাধ্যমে জানিয়েছেন, হানি তাঁর জন্য এই বিশেষ কেকটির আয়োজন করেন। ঊর্বশী জানিয়েছেন কেকটি ২৪ ক্যারাট সোনার তবক দিয়ে মোড়া। হানির সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে ঊর্বশী লেখেন, ‘‘‘লভ ডোজ় ২’-এর শুটিং ফ্লোরে জন্মদিন পালনের মুহূর্ত। হানি, আমার সফরে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’’ এরই সঙ্গে হানির উদ্দেশে অভিনেত্রী লেখেন, ‘‘আমার জন্য তোমার অক্লান্ত পরিশ্রম এবং ভাবনা আমার কেরিয়ারে একটা অন্য অধ্যায়ের সূচনা করেছে। তোমার প্রতি আমার কৃতজ্ঞতা জানানোর জন্য কোনও শব্দই যথেষ্ট নয়।’’

কিন্তু ধুমধাম করে জন্মদিন পালন করলেও, নেটাগরিকদের একাংশ সোনার কেক কাটার জন্য অভিনেত্রীকে কটাক্ষ করতে পিছপা হননি। কারও মতে, ঊর্বশী কী করে দাবি করছেন যে, তিনিই প্রথম ভারতীয় মহিলা যিনি খাঁটি সোনা দিয়ে তৈরি কেক কেটেছেন। এক জন অনুরাগী লিখেছেন, ‘‘ঊর্বশী আপনি আরও এক বার বোঝালেন যে, আমরা কতটা গরিব!’’ ঊর্বশী নিজে সোনার পাতে মোড়া মোবাইল ফোন ব্যবহার করেন। সেই প্রসঙ্গে এক জন লিখেছেন, ‘‘সব কিছু সোনার! এমনকি, কেকটাও! এ রকম দেখনদারির কী অর্থ, বুঝি না।’’

Advertisement

প্রতি বছর জন্মদিনে নতুন কিছু করে চমকে দেন ঊর্বশী। গত বছর প্যারিসে জন্মদিন পালন করেছিলেন তিনি। সূত্রের খবর, জন্মদিনে পার্টির জন্যই তিনি খরচ করেছিলেন ৯৩ লক্ষ টাকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন