Swastika Dutta

সিরিয়াল শেষ হয়েছে ছ’মাস আগে, স্বস্তিকা কি আর ছোট পর্দায় ফিরবেন? উত্তর দিলেন নায়িকা

সিরিজ় ও সিনেমার কাজে ব্যস্ত স্বস্তিকা দত্ত। সিরিয়াল নিয়ে তাঁর মনোভাব জানালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫১
Share:

স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে তিনি মূলত ছবি ও ওয়েব সিরিজ়ের কাজে মনোনিবেশ করেছেন। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা দত্তের ছোট পর্দাতেও অন্য রকম জনপ্রিয়তা রয়েছে। কিন্তু বেশ কয়েক মাস হল স্বস্তিকা সিরিয়াল থেকে দূরে।

Advertisement

এই মুহূর্তে প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘আলাপ’ ছবির শুটিংয়ে ব্যস্ত নায়িকা। অভিনেত্রীর মতে, সিনেমা বা সিরিয়াল, কখনও বেছে কাজ করেন না তিনি। বললেন, ‘‘আমি কোনও পরিকল্পনা নিয়ে এগোতে পারি না। কারণ, আমার সুবিধা মতো প্রযোজক বা চ্যানেল তো আমাকে কাজ দেবে না। তাই যেমন কাজ আসে পর পর, সেই ভাবেই করি।’’

স্বস্তিকা মনে করেন, ইন্ডাস্ট্রিতে খুব কম সংখ্যক অভিনেত্রীই রয়েছেন, যাঁরা বড় পর্দার পাশাপাশি ছোট পর্দা আর ওটিটিতে সমান তালে কাজ করেন। তিনি অবশ্যই তাঁদের মধ্যে অন্যতম। স্বস্তিকা বললেন, ‘‘এই সময়ে দাঁড়িয়ে আমার মনে হয়, দর্শকদের সামনে যত বেশি থাকা যায়, ততটাই তাঁদের মনেও থাকা সম্ভব। কারণ দর্শকদের পছন্দ প্রতিনিয়ত বদলাচ্ছে।’’

Advertisement

গত বছর জুলাই মাসে শেষ হয়েছিল স্বস্তিকা অভিনীত সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’। সিরিয়াল থেকে এতটা দূরত্বের কারণ কী? স্বস্তিকা হেসে বললেন, ‘‘‘কী করে বলবো তোমায়’-এর পর তো সিরিয়ালের কাজে দেড় বছরের বিরতি ছিল। সেই সময় আমি ছবি আর ওয়েব সিরিজ় করেছিলাম।’’ আপাতত অভিনেত্রীর বেশ কিছু নতুন প্রজেক্ট মুক্তির অপেক্ষায়। পাশাপাশি, নতুন কাজের কথাবার্তাও চলছে বলে জানালেন তিনি। কিন্তু চূড়ান্ত না হওয়া পর্যন্ত সে প্রসঙ্গে কোনও কথা বলতে নারাজ স্বস্তিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন