Bollywood actress

লিপ-লকিংয়ের দৃশ্যে স্বচ্ছন্দ এই বলিউড অভিনেত্রীরা

লিপলকিংয়ের দৃশ্যে স্বচ্ছন্দ এই বলিউড অভিনেত্রীরা

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৮ ১১:২১
Share:
০১ ১০

সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বলিউডের অভিনেত্রীদের আপত্তি নেই। দীপিকা পাড়ুকোন-সহ অনেকেই চরিত্রের প্রয়োজনে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে রাজি। বলিউডের কোন অভিনেত্রীরা চুম্বনের দৃশ্যে অভিনয়ে স্বচ্ছন্দ জেনে নেওয়া যাক।

০২ ১০

দেবিকা রানি: ১৯৩৩ সালে ‘কর্ম’ ছবিতে দেবিকা রানি প্রথম চুম্বনের দৃশ্যে অভিনয় করেন। স্বামী হিমাংশু রায় ছিলেন তাঁর বিপরীতে।

Advertisement
০৩ ১০

জিনাত আমন: ১৯৭৮ সালে ‘সত্যম শিবম সুন্দরম’ ছবিতে জিনাতের সঙ্গে শশী কপূরের একটি চুম্বনের দৃশ্য ছিল জিনাতের।

০৪ ১০

করিশ্মা কপূর: ১৯৯৬ সালে আমির খানের বিপরীতে ‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেন করিশ্মা।

০৫ ১০

কঙ্গনা রানাওয়াত: প্রথম ছবি ‘গ্যাংস্টার’।২০০৬ সালে মুক্তি পায়।বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাসমির সঙ্গে চুম্বনের দৃশ্যে আপত্তি ছিল না তাঁর।

০৬ ১০

পরিণীতি চোপড়া: ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইশকজাদে’ ছবিতে একাধিক চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন তিনি। সহ-অভিনেতাদের সঙ্গে কাজ করতে অসুবিধা নেই, বলেছেন পরিণীতি।

০৭ ১০

দীপিকা পাড়ুকোন: ‘গোলিও কি রাসলীলা-রামলীলা’(২০১২) , ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-সহ (২০১৩) একাধিক ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী।

০৮ ১০

আলিয়া ভট্ট: ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে মাত্র ১৭ বছর বয়সে অভিনয় করেন আলিয়া। এই ছবি এবং ‘টু স্টেটস’-এ চুম্বনের দৃশ্যে অভিনয়ে স্বচ্ছন্দ ছিলেন তিনি।

০৯ ১০

করিনা কপূর: ‘জব উই মেট’-এ (২০০৭) প্রাক্তন শাহিদ কপূর, কিংবা ‘থ্রি ইডিয়টস’-এ (২০০৯) মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে লিপলকের দৃশ্যে স্বচ্ছন্দ ছিলেন করিনাও।

১০ ১০

ঐশ্বর্য রাই: ২০০৬ সালে ‘ধূম ২’ ছবিতে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করেন অ্যাশ। তখন একটি চুম্বন দৃশ্যে অভিনয় করেন। বিতর্কও হয়েছিল নাকি এই দৃশ্য ঘিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement