Bollywood

Bollywood: ১৭ বছরের সহবাসের পর আচমকা বিয়ে করলেন বলিউডের এই পরিচালক, ভাইরাল ছবি

আমেরিকায় বিয়ে সেরেছেন দু’জনে। পরিচালক জানান, ১৭ বছরের সহবাস পেরিয়ে, দুই ছেলে বড় হয়ে ওঠার পরে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিলেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৭:২৮
Share:

দীর্ঘ সম্পর্কের পরে ভালবাসার মানুষকে বিয়ে করলেন হন্সল মেহতা।

বিয়ে করলেন হন্সল মেহতা। সাফিনা হুসেনের সঙ্গে ১৭ বছরের দীর্ঘ সম্পর্কের পরে ভালবাসার মানুষকে বিয়ে করলেন ‘আলিগড়’-এর পরিচালক। আমেরিকায় বিয়ে সেরেছেন দু’জনে।

Advertisement

পরে টুইটে হন্সল লেখেন, ‘দুই ছেলেকে বড় হতে দেখতে দেখতে, নিজেদের স্বপ্নের পিছনে ছুটতে ছুটতে আমরা বিয়ে করলাম। কোনও পরিকল্পনা ছিল না। ইচ্ছে হল প্রেমকে উদ্‌যাপন করার। তাই করলাম।

Advertisement

হন্সলের বিয়ের ছবি মুহূর্তে ভাইরাল। টুইটে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার হিরানি। বেশ কিছু দিন আগে এক সাক্ষাৎকারে হন্সল বলেছিলেন, “যদি আমি আর একটা বই কিনে বাড়ি আনি, আমার স্ত্রী আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেবে।”

বিয়ে না হলেও সাফিনাকে স্ত্রী হিসেবেই পরিচয় দিতেন হন্সল। এ বার খাতায় কলমে সই করে জীবনসঙ্গীকে নিজের করে নিলেন পরিচালক। বিয়ে যে কোনও বয়সে করা যায়, তা নতুন করে প্রমাণ করে দিয়ে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন