Saswata Chatterjee

Saswata Chatterjee: রণবীরের পর এ বার তাঁর প্রাক্তন প্রেমিকার সঙ্গেও জড়িয়ে গেলেন শাশ্বত?

তিনি এখন বলিউডে নিয়মিত মুখ। একের পর এক ছবিতে দেখা যাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়কে। নজরকাড়া অভিনয়ে বুঁদ দর্শকও। সেই তিনিই জড়ালেন কার সঙ্গে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৫:৫০
Share:

শাশ্বতর রাজপাট এখন বলিউডেও।

একের পর এক ছবি করছেন। কোনওটায় সহ-অভিনেতা রণবীর কপূর, কোনওটায় কঙ্গনা রানাউত। টলিউডের পরে তাঁর অভিনয়ে বুঁদ গোটা বলিউডও। সেই শাশ্বত চট্টোপাধ্যায় জড়িয়ে পড়লেন কার সঙ্গে?

Advertisement

সদ্য কঙ্গনার ছবি ‘ধাকড়’-এ নতুন করে চোখ টেনেছে শাশ্বতর বলিষ্ঠ অভিনয়। এর পরেই শোনা যাচ্ছে আর একটি বড় বাজেটের ছবিতে কাজ শুরু করে দিয়েছেন বাংলার ‘শবর দাশগুপ্ত’। মুম্বই সংবাদমাধ্যমের খবর, নতুন ছবি, ‘প্রোজেক্ট কে’-তে অভিনেতার সঙ্গে নাকি পর্দা ভাগ করে নেবেন দীপিকা পাড়ুকোন এবং প্রভাস। পরিচালক নাগ অশ্বিনের এই বহু প্রতীক্ষিত ছবিটির জন্য ইতিমধ্যেই নাকি দীপিকার সঙ্গে এক দিন শ্যুট করা হয়ে গিয়েছে শাশ্বতর। এবং তার পরেই তিনি নায়িকার প্রশংসায় পঞ্চমুখ!

Advertisement

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাশ্বত বলেছেন, ‘‘আমি সেটে ঢুকলাম সকাল ৯টায়। দীপিকার শুরু ছিল সাড়ে ৯টায়। বিকেল ৫টায় ও দিনের প্রথম শটটা দিল। তত ক্ষণে আমার ১২টা শট দেওয়া হয়ে গিয়েছে। এত ক্ষণ অপেক্ষা করে বসেও কিন্তু দীপিকার মুখে মিষ্টি হাসি লেগেই ছিল! একেই তো পেশাদারিত্ব বলে! আমার মেয়ে দীপিকার খুব ভক্ত। সেটা ওকে বলার অল্প ক্ষণের মধ্যেই দেখি নিজের ছবিতে সই করে আমার হাতে দিল! আমার মেয়ে তা পেয়ে খুশিতে বাক্যহারা!’’

রণবীরের সঙ্গে ‘জগ্গা জাসুস’-এ কাজ করেছিলেন শাশ্বত। এ বার নতুন ছবি ‘প্রোজেক্ট কে’ তাঁর প্রাক্তন প্রেমিকার সঙ্গেও জড়িয়ে দিল অভিনেতাকে। এই প্রথম তেলুগু ছবিতে কাজ করছেন দীপিকা। ২০২৩-এ মুক্তি পাওয়ার কথা ছবিটির। শোনা যাচ্ছে, গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকতে পারেন অমিতাভ বচ্চনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন