Entertainment News

লাল নয়, বিয়ের পোশাক অন্য রংয়ের বেছেছিলেন এই বলি সেলেবরা

বিয়ের শাড়ি বা লেহঙ্গায় কোন রং আপনার পছন্দ? বেশিরভাগ মেয়েরা অবশ্য বিয়েতে লাল রঙ পরতেই পছন্দ করেন। কিন্তু অনেকে আবার ব্যতিক্রমও রয়েছেন। ব্যতিক্রমীদের তালিকায় রয়েছেন বলিউডের বেশ কয়েকজন শীর্ষস্থানীয় অভিনেত্রীও। গ্যালারির পাতায় দেখে নিন বিয়ের দিন কোন রং বেছে নিয়েছিলেন এই সেলেবরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৮ ১৪:৩২
Share:
০১ ০৭

বিয়ের শাড়ি বা লেহঙ্গায় কোন রং আপনার পছন্দ? বেশিরভাগ মেয়েরা অবশ্য বিয়েতে লাল রঙ পরতেই পছন্দ করেন। অনেকে ব্যতিক্রমও রয়েছেন। ব্যতিক্রমীদের তালিকায় রয়েছেন বলিউডের বেশ কয়েকজন শীর্ষস্থানীয় অভিনেত্রীও। গ্যালারির পাতায় দেখে নিন বিয়ের দিন কোন রং বেছে নিয়েছিলেন এই সেলেবরা।

০২ ০৭

২০০৩-এ শিল্পপতি সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে করেছিলেন বলি অভিনেত্রী করিশ্মা কপূর। বিয়েতে লাল নয়, করিশ্মা বেছেছিলেন গোলাপি-ক্রিম রঙের মিশেলে তৈরি লেহঙ্গা। সঙ্গে পরেছিলেন হিরের গয়না।

Advertisement
০৩ ০৭

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাইয়ের বিয়ে নজর কেড়েছিল ফ্যানেদের। ২০০৭-এর ২০ এপ্রিল চারহাত এক হয়েছিল অভিষেক-ঐশ্বর্যার। বিয়েতে অসাধারণ একটি হলুদ শাড়ি পরেছিলেন নায়িকা। সঙ্গে ছিল ট্র্যাডিশনাল সোনা ও হিরের ভারী গয়না।

০৪ ০৭

পটৌডী পরিবারের মেয়ে সোহা আলি খান। নবাবী শাদিতে সোহা কিন্তু লাল নয়, পরেছিলেন হাল্কা ক্রিম রঙা লেহঙ্গা। অভিনেতা কুণাল খেমুর সঙ্গে ২০১৫-র জানুয়ারিতে বিয়ে করেন সোহা।

০৫ ০৭

২০১৬-র জানুয়ারিতে বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির আরও এক অভিনেত্রী বিয়ে করেছিলেন। হ্যাঁ, আসিনও কিন্তু তাঁর বিয়ের দিন লাল নয়, সেজেছিলেন ক্রিম রঙা গর্জাস লেহঙ্গায়।

০৬ ০৭

গত বছর ডিসেম্বরেই বয়ফ্রেন্ড হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে ডেস্টিনেশন বিয়ে করেছিলেন ভারতী সিংহ। টেলিভিশনের কমেডি কুইন বিয়ের দিন পরেছিলেন নীল ও গোলাপি রঙের লেহঙ্গা।

০৭ ০৭

গোটা বিশ্ব এই দিনটি দেখার অপেক্ষায় ছিল বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই। ইতালির তাস্কানিতে স্বপ্নের ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহালি। অনুষ্কাও বিয়ের দিন লাল নয়, পরেছিলেন হাল্কা গোলাপি রঙা সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহঙ্গা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement