Ankush Hazra

সম্বন্ধ করে বিয়ে, না কি ভালবেসে, কোন বিয়ে সফল? অঙ্কুশকে পরামর্শ দিলেন জনি লিভার

বাংলা নববর্ষে অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লভ ম্যারেজ’! শুনে চোখে জল এল কৌতুকাভিনেতা জনি লিভারের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৬:৫৬
Share:

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের প্রসঙ্গে জনির পরামর্শ। ছবি: সংগৃহীত।

টলিপাড়ায় হইচই! সামনেই যে অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লভ ম্যারেজ’। ১৪ এপ্রিল হতে চলেছেই এই বিয়ে! তবে বাস্তবে নয়, বড় পর্দায়। এই মুহূর্তে সেই বিবাহ অভিযানেই ব্যস্ত দুই তারকা। রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে প্রচারও সারছেন তাঁরা। এ বার এই খুশির খবর জানলেন দেশের অন্যতন জনপ্রিয় কৌতুকাভিনেতা জনি লিভার।

Advertisement

অঙ্কুশ একটি ভিডিয়ো নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন। সেখানেই দেখা যাচ্ছে জনি লিভারের সঙ্গে রয়েছেন অঙ্কুশ। বর্ষীয়ান কৌতুকাভিনেকার থেকে প্রেম করে বিয়ে করার উপকারিতা জানতে চান অঙ্কুশ। অভিনেতা জনিকে বলেন, ‘‘বাবা অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে। কিন্তু আমি ‘লভ ম্যারেজ’ই করব বলে ঠিক করেছি।’’ জনি নিজেও প্রেম করে বিয়ে করেছিলেন বলে জানান। জনি অঙ্কুশকে হাসিমুখে বলেন, ‘‘অবশ্যই লভ ম্যারেজ করা উচিত। আমি নিজে আনন্দে রয়েছি। তোমাকে অনেক অনেক শুভেচ্ছা।’’ কিন্তু অঙ্কুশ চলে যেতেই অভিনেতার চোখে জল! বললেন, ‘‘লভ ম্যারেজ নিয়ে তুমি কিছুই জানো না। কী আর বলব তোমাকে! ক্যামেরার সামনে তোমাকে সত্যিটা আর বলতে পারিনি।’’ আসলে এই পুরো ঘটনাটিই তাঁরা মজার ছলে করেছেন। জনি-অঙ্কুশের জুটি দেখে অনুরাগীরাও বেশ খুশি।

উল্লেখ্য, নববর্ষে মুক্তি পাচ্ছে অঙ্কুশের নতুন ছবি ‘লভ ম্যারেজ’। অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও ছবিতে রয়েছেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য প্রমুখ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন