Mahesh Bhatt

ছোট মেয়ে আলিয়ার ভক্ত তিনি, মেয়ে পূজার প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মহেশ ভট্ট

সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র বিশেষ প্রদর্শনীর আয়োজন হয়েছিল মুম্বইয়ে। ছবিতে মেয়ে আলিয়ার পারফরম্যান্স দেখে আপ্লুত বাবা মহেশ ভট্ট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৫:৩৫
Share:

(বাঁ দিকে) আলিয়া ভট্ট-মহেশ ভট্ট। পূজা ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বাইরে তুমুল বৃষ্টি পড়ছে। ছাতাতেও জল আটকাচ্ছে না। জুন-জুলাই মাসে মুম্বইয়ে বাড়ি থেকে বার হওয়া খুবই মুশকিল। সেই ঝড়-বৃষ্টি মাথায় নিয়ে মেয়ের সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন মহেশ ভট্ট এবং সোনি রাজদান। ২৮ জুলাই মুক্তি পাচ্ছে আলিয়া ভট্ট এবং রণবীর সিংহ অভিনীত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। যে ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন কর্ণ জোহর। ছবির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মায়ানগরীর বেশির ভাগ তারকাই। আর মেয়ের অভিনয় দেখে মুগ্ধ এবং গর্বিত নায়িকার মা-বাবা।

Advertisement

পরিচালক হিসাবে বলিপাড়ায় মহেশের সুনাম রয়েছে। বহু বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে তিনি কাজ করছেন। তাঁর প্রথম পক্ষের কন্যা পূজা ভট্টও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। নব্বই দশকের বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেছেন। এখন যদিও কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন পূজা। শেষ তাঁকে একটি সিরিজ়ে দেখেছিলেন দর্শক। আলিয়ার ছবি দেখে বার হওয়ার সময় আলোকচিত্রীরা পরিচালকের বড় মেয়ে সম্পর্কে নানা প্রশ্ন শুরু করেন। হাসতে হাসতে আলোকচিত্রীদের প্রশ্ন এড়িয়ে যান মহেশ।

তবে উত্তর দিতে ভোলেননি পরিচালক। তিনি বলেন, “এখন আমি আলিয়া ভট্টের ভক্ত।” মেয়ে রাহা জন্মানোর দু’মাসের মাথাতেই শুটিং ফ্লোরে ফেরেন নায়িকা। দেশের বিভিন্ন শহরে ঘুরে ঘুরে ছবির প্রচার চালিয়েছেন আলিয়া। কিছু দিন আগে কলকাতা থেকেও ঘুরে গিয়েছেন অভিনেত্রী। এই ছবিতে বাঙালি চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। চরিত্রের নাম রানি চট্টোপাধ্যায়। বাঙালি চরিত্রে নায়িকাকে দেখার জন্য উত্তেজিত দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন