Shefali Jariwala

Shefali Jariwala: বাংলাদেশের গানের ভিডিয়োয় নাচে ঝড় তুললেন ‘কাঁটা লগা’ খ্যাত বলিউডের শেফালি জারিওয়ালা

মিমি, নুসরতের পর বাংলাদেশের গানের ভিডিয়োয় নাচে ঝড় তুললেন ‘কাঁটা লগা’ খ্যাত বলিউডের শেফালি জারিওয়ালা

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১৩:১৭
Share:

কার গানের সঙ্গে নাচলেন শেফালি

বাংলাদেশের টি এম রেকর্ডস একের পর এক নতুন শিল্পীর গানের ভিডিয়ো প্রকাশ করছেন, যেখানে নাচে-অভিনয়ে অংশ নিচ্ছেন খ্যাতনামীরা। ভারত থেকেও শিল্পীরা কাজ করছেন গানের ভিডিয়োতে। ইতিমধ্যেই মিমি, নুসরত, সানি লিওন অংশ নিয়েছেন, জয় করেছেন লক্ষ মানুষের মন। এই তালিকায় নতুন সংযোজন বলিউডের শেফালি জারিওয়ালা।

Advertisement

এক সময় সারা ভারতে আলোড়ন তুলেছিলেন শেফালি। ‘কাঁটা লগা’ গানে শেফালির নাচে মেতে উঠেছিল প্রজন্ম। চলচ্চিত্রেও অভিনয় করেছেন পরে। সেই শেফালি জারিওয়ালা এ বার আবির্ভূত বাংলাদেশের এক নবীন গায়িকার গানের ভিডিয়োতে।

গায়িকার নাম নাদিয়া ডোরা। গানের নাম ‘পিরিতির কারবার’। গানটির লেখক ও সুরকার তাপস। সঙ্গীতায়োজনে তিনিই। ১১ জুলাই রাতে প্রকাশিত হয়েছে গানটির টিজার। আগামীকাল বৃহস্পতিবার টি এম রেকর্ডসের ইউটিউব চ্যানেল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হবে সম্পূর্ণ গানের ভিডিয়ো। ভিডিয়োটি নির্মাণ করেছেন বলিউডের আদিল শেখ।

Advertisement

গানের প্রসঙ্গে গায়িকা নাদিয়া ডোরা জানিয়েছেন, ‘‘এই গানের সঙ্গে আমার অনেক ভালবাসা ও আবেগ জড়িয়ে আছে। কেননা, এটিই আমার প্রথম মৌলিক গান। আশা করছি গানটি শ্রোতাদের ভাল লাগবে।’’

ইতিমধ্যেই গানের টিজার জনপ্রিয়। নাদিয়ার গান আর শেফালির মোহময় নৃত্যের যুগলবন্দি দোলা তুলেছে টিজারেই। সম্পূর্ণ ভিডিয়ো দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন