Celeb Gossip

‘যুদ্ধভূমি’তে দেখা হবে বন্ধুর সঙ্গে! এনটিআর জুনিয়রের জন্মদিনে কিসের ইঙ্গিত হৃতিকের?

আভাস মিলেছিল আগেই। মুখোমুখি হতে চলেছেন বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম সেরা দুই তারকা। এ বার কি সেই জল্পনাতেই সিলমোহর দিলেন হৃতিক রোশন নিজে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৩:২৬
Share:

দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় তাঁকে শুভেচ্ছা জানান হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

গত কয়েক বছরে ভারতীয় বিনোদন জগতে আধিপত্য কায়েম করেছে দক্ষিণ। বক্স অফিসে সাফল্য পেয়েছে একের পর এক দক্ষিণী ছবি। পাশাপাশি, দক্ষিণী কলাকুশলীরাও জায়গা করে নিয়েছেন দর্শকের মনে। আজকাল বলিউড অভিনেতাদের চেয়ে দক্ষিণী তারকাদের সঙ্গে কাজ করার দিকেই বেশি ঝুঁকছেন মায়ানগরীর ছবি নির্মাতারা। এমন দক্ষিণী তারকাদের তালিকায় প্রথমের দিকে নাম ‘আরআরআর’ খ্যাত অভিনেতা এনটিআর জুনিয়রের। আগেই খবর মিলেছিল, খুব শীঘ্রই নাকি বলিউডে পা রাখতে চলেছেন অভিনেতা। বলিউড অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে নাকি ‘ওয়ার ২’ ছবিতে কাজ করতে চলেছেন তিনি। এ বার সেই জল্পনায় সিলমোহর দিলেন হৃতিক নিজে। এনটিআর জুনিয়রের জন্মদিনে তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠাতে গিয়ে তেমনই ইঙ্গিত হৃতিকের।

Advertisement

সম্প্রতি এনটিআর জুনিয়রের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় তাঁকে শুভেচ্ছা জানান হৃতিক রোশন। একটি টুইটে হৃতিক লেখেন, ‘‘শুভ জন্মদিন! আজকের দিনটা তোমার আনন্দে কাটুক, আর গোটা বছর ভরে থাকুক অ্যাকশনে। তোমার জন্য যুদ্ধভূমিতে অপেক্ষা করছি, বন্ধু। দেখা হবে!’’ হৃতিকের এই শুভেচ্ছাবার্তা থেকেই স্পষ্ট, আগামিদিনে এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। হৃতিকের ‘যুদ্ধভূমি’র উল্লেখ থেকে অনুরাগীদের ধারণা, ‘ওয়ার ২’ ছবিতেই এক সঙ্গে দেখা যেতে চলেছে দুই তারকাকে।

আগেই খবর মিলেছিল, ‘ওয়ার ২’ ছবিতে হৃতিকের বিপরীতে খলনায়কের চরিত্রের জন্য ভাবা হচ্ছে এনটিআর জুনিয়রকে। যদিও সেই খবরে সিলমোহর দেননি ছবির নির্মাতা বা কলাকুশলী কেউই। তবে শোনা যাচ্ছে, শীঘ্রই ছবির জন্য শুটিং শুরু করতে চলেছেন দক্ষিণী তারকা। এ দিকে ‘ওয়ার’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করলেও দ্বিতীয় ছবির পরিচালনার দায়িত্ব পেয়েছেন ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিবা’ খ্যাত পরিচালক অয়ন মুখোপাধ্যায়। অন্য দিকে, ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে কাজ করছেন হৃতিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন